1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর কর্ণহার এলাকায় ডিবিপুলিশী অভিযানে ১৬ কেজি গাঁজাসহ ৪জন আটক

  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান……………………………..

রাজশাহী মহানগরীতে পুলিশী অভিযানে ১৬ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে। আজ শনিবার (৬ আগস্ট) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

 

তিনি জানান, আটকরা হলেন, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দুলালপুর পশ্চিমপাড়ার মৃত চাঁন মিয়ার ছেলে মো. ইকতিয়ার উদ্দিন (৩৯), রাজশাহী মহানগরীর কর্ণহার থানার স্বরমংলার ইয়ার মোহাম্মদের ছেলে মো. কামাল হোসেন (৫০) ও একই এলাকার খাইরুল ইসলামের ছেলে মো. পিয়াস (২৮) এবং কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ভাজরা গ্রামের মৃত আ. রবের ছেলে সামসুল হক (২৯)। সে ঢাকার মুগদা থানার মানিক নগর ওয়াসা রোড এলাকার বাসিন্দা। শুক্রবার বিকেল ৪টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

 

উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত¡াবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো. আব্দুস ছালাম, এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম মহানগর এই ডিউটিতে ছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কর্ণহার থানার স্বরমংলা গ্রামের মাদক ব্যবসায়ী পিয়াসের বাড়িতে কিছু ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪ টায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন এবং একজন পলিয়ে যান। এসময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার হয়।

 

এছাড়া একই দিন বিকেল পৌনে ৫টায় পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার দাসপুকুর মোড়ে একটি প্রাইভেট কার আটক করেন। পরবর্তীতে প্রাইভেট কারটি তল্লাশি করে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং চালক সামসুল হককে আটক করা হয়। গাঁজা পরিবহনে সামসুলের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ কওে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানাগেছে।#

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট