1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় রাসিক আদায় সহকারি নিহত

  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক………………………………………

রাজশাহী সিটি কর্পোরেশনের হোল্ডিং ট্যাক্স বিভাগের আদায় সহকারি জুলেখা বেগম গত শনিবার রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১১টায় মারা গেছেন।

খড়খড়ি থেকে নওদাপাড়া আম চত্বর আসার সময় মটরসাইকেলকে পিছন দিক থেকে একটি পিকআপ ধাক্কা দিলে মটরসাইকেল চালক ও  আরোহী মারাত্মকভাবে আহতহয়।আজ সকাল ১১টায় মোটর সাইকেল আরোহী জুলেখা বেগম (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।অপর চালক আবু বাক্কার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তাঁরা উভয় স্বামী-স্ত্রী।

প্রতক্ষদর্শিরা জানায়, গতকাল শনিবার সন্ধ্যা ৫টার সময় খড়খড়ির দিক থেকে আমচত্বরের দিকে মোটরসাইকেলে আসার সময় একটি পিকআপ সজোরে পিছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলের আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়।এসময় মাথায় আঘাতপ্রাপ্ত হন। স্থানীয় লোকজন মোটারসাইকেল আরোহী ও চালককে তাৎক্ষনিকভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৭ ঘন্টা অবিরাম চিকিৎসকের চেস্টার পর বেলা ১১টার সময় সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আজ সন্ধ্যায় পবার মল্লিকপুর গ্রামে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

নিহত জুলেখা বেগম রাজশাহী সিটি কর্পোরেশনের ট্যাক্স বিভাগে আদায় সহকারি হিসেবে ১৫ বছর ধরে কর্মরত ছিলেন।তার অকাল মৃত্যুতে সম্রহ কর্পোরেশনে গভীর শোকের ছায়া নেমে আসে।তার ২ কন্যা সন্তান রয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট