1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীতে জোরপূর্বক প্রাচীর ভেঙ্গে জমি দখলের চেষ্টা থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী…………………………….

রাজশাহীর বোয়ালিয়া ম্যাচ ফ্যক্টরির মোড় এলাকায় জোরপূর্বক প্রাচীর ভেঙ্গে জমি দখলের অভিযোগ উঠেছে। জমির প্রকৃত মালিক দখলে বাধা দিলে মেরে ফেলার হুমকি দেন ভূমিদস্যরা বলে অভিযোগ করেন ভুক্তভোগী আব্দুল বারী।

 

বোয়ালিয়া মডেল থানার অভিযোগ সুত্রে যানা যায়, রাজশাহী মহানগরীর শিরোইল মঠপুকুর এলাকার মৃত তামসুরুদ্দিন মন্ডল ছেলে আব্দুল বারী (৪২) বোয়ালিয়া থানাধীন পবা মৌজাস্থ ম্যাচ ফ্যক্টরির মোড়ের পূর্ব পার্শ্বে জে,এল,নং-৮১ নং দাগে ০.০৮৮১ একর জমি দীর্ঘদিন থেকে নিজ দখলে রেখে ভোগ দখল করে আসছে। এরই পরিপ্রেক্ষিতে গত ২৬সেপ্টেম্বর সকাল আনুমানিক ৯টা ৩০ মিনিটের সময় জমির উপর কিছু চিহ্নিত ভুমি ভূমিদস্যু মৃত আব্দুল জলিলের ছেলে মোঃ দুরুল হোদা, মোঃ আফসার হোসেনের ছেলে আজিজুর রহমান, ও পবা নতুন পাড়া এলাকার মৃত সিয়াম আলীর স্ত্রী লাকী বেগম ও অজ্ঞাত আরো ১০/১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ভোগ দখলকৃত জমি জোরপূর্বক প্রাচির ভেঙ্গে জমিতে ঢুকে বিভিন্ন নির্মাণ কাজ করতে থাকে। আমি সংবাদ পেয়ে তাৎক্ষণিক বোয়ালিয়া মডেল থানাকে অবহিত করি পরে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছালে সশস্ত্র সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে।

 

পরবর্তিতে ঘটনাস্থল থেকে পুলিশ চলে গেলে তারা আবারো কাজ করার জন্য প্রস্তুতি নেয়। উপরোক্ত তুমি দ্যসুরা নিম্ন নালিশী তপশীল ভুক্ত সম্পত্তিতে ঘরবাড়ী দেওয়ার জন্য নেউ কাটছে। পরবর্তীতে আমি বাধা দিলে আমাকে মারমুখি আচরণ করে বলে এই জমিতে আর কখনই আসবিনা। আর আসলে তোকে প্রাণে মেরে ফেলবো বলে হুমকি প্রদান করে। এক পর্যায়ে এলাকাবাসীর সহায়তায় আমি ওখান থেকে জানে বেঁচে ফিরে আসি। ভূমিদস্যুরা সীমানা প্রাচীর ভেঙ্গে ও মাটি খনন করে আনুমানিক ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা ক্ষতি সাধন করে।

 

উল্লেখ্য যে, জমির তপশীল জেলাঃ- রাজশাহী, থানাঃ- বোয়ালিয়া, জে, এল, নং-৮১ মৌজাঃ- পবা, আর,এস, খতিয়ান নং-৩৩৩ আর. এস দাগ নং- ১৫১১, রকম- ভিটা, পরিমাণ- ০.০৮৮১একর । নালিশি তপশীলভুক্ত সম্পতির সামনের অংশে ৫টি দোকান ঘর রহিয়াছে। অভিযোগের বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজাহারুল ইসলাম বলেন থানায় অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট