1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহীতে গৃহবধূ সাদিয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান,রাজশাহী……………………………………………….

রাজশাহী মহানগরীর বিহারী কলোনীতে স্বামী, ননদ, শ্বশুর ও কাজের মেয়ের নির্যাতনে গৃহবধূ সাদিয়া হত্যার প্রতিবাদে ও আসামীদের দ্রæত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৬ নভেম্বর) বেলা ১১ টার দিকে নগরীর সোনাদিঘীর মোড়ে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে পরিবার ও এলাকাবাসী অংশ গ্রহণ করেন।

 

মানববন্ধনে পরিবারের লোকজন ও এলাকাবাসী অভিযোগ করেন, সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হলেও প্রশাসনের কোন ভূমিকা দেখছিনা। আসামিরা বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে । এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। মানববন্ধনে সাদিয়ার বাবা গোলাম রসুল দাবি করেছেন, ‘‘গরীব পরিবারের মেয়ে হওয়ায় সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কোটিপতি প্রভাবশালী পরিবারের বউ হওয়ার যোগ্যতা সাদিয়ার নেই বলে বিয়ের পর থেকে খোটা দিতে ও উস্কানিমূলক কথা বলতো তাদের পরিবারের সদস্যরা।

 

তিনি বলেন, সাদিয়ার মৃত্যুর ঘটনায় থানায় অভিযোগ করা হলেও পুলিশ মামলা নেয়নি। পুলিশের ভূমিকা রহস্যজনক। খুনিরা বুক ফুলিয়ে এলাকায় ঘোরা ফেরা করছে। তারা টাকা দিয়ে পুলিশকে ম্যানেজ করেছে। সাদিয়া আত্মহত্যা করেছে বলে প্রচার করে খুনের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। আমি মেয়ে হত্যার বিচার চাই। এ জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

 

চন্দ্রিমা থানার ওসি ইমরান হোসেন বলেন, ‘‘আমরা বিষয়টা তদন্ত করেছি। মৃত সাদিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার ব্যক্তিগত ফোনে একটি ভিডিও পাওয়া গেছে। সেখানে সাদিয়াকে বলতে শোনা যাচ্ছে আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। এ থেকে ধারণা করা হচ্ছে সাদিয়া আত্মহত্যা করেছে। তবে কেন আত্মহত্যা করেছে বা তিনি খুন হয়েছেন সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খুনের প্রমান বা আত্মহত্যার প্ররোচনার প্রমান পাওয়া গেলে ইউডি মামলা হত্যা মামলা হিসেবে রজু হবে। গত ১০ নভেম্বর বিকেলে নিজ ঘর থেকে সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

 

এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। তবে সাদিয়ার বাবা এটিকে হত্যা বলে দাবি করে থানায় অভিযোগ দাখিল করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট