1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

যাত্রীদের সহযোগিতা ছাড়া রেলের টিকেট কালোবাজারি নিয়ন্ত্রণ সম্ভব নয় : রেলের পশ্চিমাঞ্চল জিএম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক………………………………………………….

যাত্রীদের সহযোগিতা ছাড়া রেলের টিকেট কালোবাজারি পুরোপুরি নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না। কারণ যাত্রীবেশে টিকিট কালোবাজারি হচ্ছে এমন অভিযোগ রয়েছে।

প্রতিবেদকের সাথে একান্ত আলাপ চারিতায় পশ্চিম রেলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার এ-ই মন্তব্য করেন।

 

তিনি আরো বলেন,পশ্চিম রেলে টিকিট কালোবাজারিমুক্ত রেল উপহার দিতে নিয়মিত কার্যক্রম চলমান রয়েছে। রেলে আমূল পরিবর্তন হচ্ছে। বর্তমান সরকার একের পর এক উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করছে। ট্রনে যাত্রী বাড়ার সঙ্গে সেবা ও নিরাপত্তা নিশ্চিতকরণে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

আগে আমাদের নিজেদেরকে পরিবর্তন করতে হবে, বিশেষ করে আচার-আচরণের দিক থেকে পরিবর্তন হতে হবে। রেলের সম্পদ রাষ্ট্রীয় সম্পদ। এটা নষ্ট করবেন না। শুধু রেলের কর্মকর্তারা এটি রক্ষা করতে পারবে না। আপনাদের এগিয়ে আসতে হবে।

 

তিনি আরো বলেন,পশ্চিম রেলকে ঢেলে সাজাতে রাতদিন পরিশ্রম ও তদারকি করছি। এখন কালোবাজারি মুক্ত,ধুমপান মুক্ত পরিছন্ন  রাজশাহী রেল স্টেশন। যাত্রী সেবায় কোন কারপন্য নাই।

 

শতভাগ যাত্রী সেবা সম্ভব না হলেও চেষ্টার কমতি নেই। তিনি রাজশাহীসহ পুরে পশ্চিমাঞ্চল রেলকে যাত্রী সেবা বান্ধব করতে সকলের সহযোগিতা কামনা করেন রেলের এই কর্মকর্তা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট