1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাঘায় সরেরহাট কল্যাণী শিশুসদন ও বৃদ্ধা নিকেতনের নবনির্মিত ৩ তলা ভবনের উদ্বোধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

৥ বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় সরেরহাট কল্যাণী শিশু সদন ও মমতাজ- আজিজ বৃদ্ধা নিকতনের নবনির্মিত তিনতলা ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় খুলনার সাবরিনা মেমোরিয়াল ফাউন্ডেশনের কো- অর্ডিনেটর শামছুল আলম এর উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন সরেরহাট কল্যাণী শিশু সদন ও মমতাজ- আজিজ বৃদ্ধা নিকতনের সভাপতি সাইদুর রহমান।

জানা যায়, খুলনার সাবরিনা মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ২৫০ জনের থাকার ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ৪৫ লক্ষ ৬৬ টাকা। সেখানে এতিম অসহায় শিশু ও বৃদ্ধরা নিরাপদে বসবাস করতে পারবেন । প্রতি তলায় দুই প্বার্শে ওয়াস রুমসহ নামাজের জন্য আলাদা ব্যবস্থা রয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ কো- অর্ডিনেটর মসলেম আলী ফকির। বক্তব্য রাখেন সরেরহাট কল্যাণী শিশু সদন ও মমতাজ- আজিজ বৃদ্ধা নিকতনের সাধারণ সম্পাদক আল মাহমুদ কমল,তত্বাবধায়ক শাহদৌলা আল মুনসুর, সাংবাদিক আব্দুল লতিফ মিঞা প্রমুখ।

উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক সামশুদ্দিন সমেশ ডাক্তার এর সহধর্মিণী মেহেরুন্নেছা,গড়গড়ি ইউনিয়ন বিএনপির আহবায়ক মাসুদ করিম টিপ, বাঘা প্রেস ক্লাবের সদস্য , সাংবাদিক আমানুল হক আমান,আসলাম আলী, গোলাম তোফাজ্জল কবীর মিলন, আব্দুল হামিদ মিঞা, ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার তানজির রহমান, মেডিকেল রেজিস্ট্রার আল আমিন,আরিফ হোসেন, স্বেচ্ছাসেবক শাকের ইসলাম প্রমুখ। শেষে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আল মামুন।

ফাউন্ডেশনের কো_অর্ডিনেটর শামসুল আলম জানান, চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে স্বাস্থ্য কেন্দ্র গড়ে তোলা হবে। দুইজন এমবিবিএস চিকিৎসক চিকিৎসা দিবেন। প্রতিদিন সম্ভব না হলেও সপ্তাহে অন্তত তিনদিন স্থানীয় লোকজন চিকিৎসা সেবা নিতে পারবেন। তাদেরকে ঔষধ দেওয়া হবে বলেও জানান তিনি। এদিকে মৃত্যু শয্যায় শায়িত,সরেরহাট কল্যাণী শিশু সদন ও মমতাজ- আজিজ বৃদ্ধা নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক সামশুদ্দিন সমেশ ডাক্তার। প্রতিষ্ঠানটি গড়তে গিয়ে নানা বাধা বিপত্তির সম্মুখীন হতে হয়েছে। তবুও হাল না ছেড়ে স্ত্রীর ও বিশিষ্টজনদের সহযোগিতায় প্রতিষ্ঠানটি গড়ে তুলতে সক্ষম হয়েছেন। সেখানে ঠাই পেয়েছে এতিম ও সুবিধা বঞ্চিত ১২৩জন শিশু এবং ৪৪জধ বয়োবৃদ্ধরা। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট