1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাঘায় দোকান ঘরে নিয়ে মারপিট, টাকা-হিরার আংটি নেওয়ার অভিযোগে মামলা

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

৥ বিশেষ প্রতিনিধি: বাঘায় মানিকুর রহমান মানিক নামে এক কলেজ শিক্ষকের পথরোধ করে, তাকে এক দোকান ঘরের ভেতরে নিয়ে লৌহার রড,হাতুড়ি দিয়ে মারধর করে আহত করে নগদ টাকা,হিরার আংটিসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগে ১৩ জনের বিরুদ্ধে বুধবার (১৬ অক্টোবর) বাঘা থানায় মামলা দায়ের করা হয়েছে। মানিকের পিতা সাহারউদ্দীন বাদী হয়ে মামলটি দাযের করেছেন।

মামলার অভিযোগে জানা যায়, গত মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৮ টার কলেজ শিক্ষক মানিকুর রহমান বাঘা বাজার থেকে মোটরসাইকেল যোগে উপজেলার তেপুকরিয়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে তেপুকরিয়া দক্ষিনপাড়া গ্রামের এমামুলের সড়ক সংলগ্ন দোকানের সামনে এমামুল ,সেন্টু ও মাসুদের হুকুমে সংবদ্ধ অন্য আসামীরা তার পথরোধ করে এমামুলের দোকান ঘরে নিয়ে, সাটার বন্ধ করে হত্যার উদ্দ্যেশে লোহার রড ও হাতুরি দিয়ে মাথায়,শরীরের বিভিন্ন অংশে পিটিয়ে গুরুতর যখম করে। এ সময় তার কাছে থাকা ২ লক্ষ ২০ হাজার টাকা,একটি হিরার আংটি, মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স ,এটিএম কার্ড ছিনিয়ে নেয়। পরে ওই গ্রামের মুক্তার নামে একজন বিষয়টি জানতে পেরে সেখান থেকে মানিকুর রহমানকে উদ্ধার করতে যায়। পরে আসামীরা তাকেও মারপিট করে তার কাছে থাকা ৫ হাজার টাকা কেড়ে নেয়। এর পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মানিকুর রহমান মানিক উপজেলার মনিগ্রাম আদর্শ কলেজের তথ্য প্রযুক্তি বিষয়ের প্রভাষক। আহত মুক্তার একই গ্রামের মজিবর রহমানের ছেলে। স্থানীয়রা জানান, শালিস বৈঠকের পর মারধরের জের ধরে পরে ঘটনা ঘটে। তবে মানিক ঘটনায় মানিক জড়িত নয় বলে জানা যায়।

এদিকে বুধবার সকাল ৮টায় বাঘা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলিগ্রামের বাসিন্দা পাপ্পু আহম্মেদ নামে একজনকে চাপাতি দিয়ে মাথায়,হাতে,পায়ে কুপিয়ে যখন করা হয়েছে। পাপ্পু আহম্মেদের দাবি একই পৌরসভার ছাতারি গ্রামের আল অমিনের বাড়িতে পাওনা টাকা চাইতে গেলে তাকে কুপিয়ে জখম করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পাপ্পু আহম্মেদ কলিগ্রামের জয়েন উদ্দিনের ছেলে। আল আমিন উপজেলার ছাতারি গ্রামের মজিবর রহমানের ছেলে। আল আমিনকে বাড়িতে পাওয়া যায়নি। তার মা জানান, পাপ্পু আহম্মেদ আমার বাড়িতে এসে তার টাকা না পেয়ে আমার ছেলেকে আগে মারপিট করে। পরে আমার ছেলে আল আমিনকে মেরেছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, আগের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তার চেষ্টা চলছে। পরের ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট