1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাঘায় কুপিয়ে জখমের অভিযোগে একজন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জেরে ১৪ বছর বয়সী ছেলে মৃদুল আহম্মেদ ওরফে দিপুকে কুপিয়ে জখম করা হয়েছে। প্রতিবেশী নবাব প্রামানিক ওরফে লবা ও তার দুই ছেলে রেজাউল প্রামানিক ও রবিউল প্রামানিক। গুরুতর আহত দিপু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরে একশ’র উপরে সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছেন, দিপুর সহোদর ভাই মিশন ফকির। গত বুধবার (৩০মে) রাতে ফতেপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে দিপুকে কুপিয়ে জখম করা হয়। সে উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা গ্রামের মমিন ফকিরের ছেলে।

শুক্রবার (৩১মে) রবিউল প্রামানিক নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার বাউসা ইউনিয়নের একই ফতেপুর বাউসা গ্রামের বাসিন্দা।

জানা যায়, ২সপ্তাহ আগে কে বা কাহারা নবাব প্রামানিক ওরফে লবার বাড়ির আঙিনার খড়ির পালায় আগুন ধরিয়ে দেয়। এতে দিপুর পরিবারকে সন্দেহ করে নবাব প্রামানিক। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। যার জের ধরে বুধবার রাতে পূর্ব পরিকল্পিত ধারালো হাসুয়া দিয়ে দিপুকে কুপিয়ে জখম করা হয়।

দিপুর বাবা মমিন ফকির বলেন, বাজার থেকে আগে দিপু বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। তার কিছুক্ষণ পরে আমিও বাজার থেকে বাড়িতে ফিরছিলাম। পথিমধ্যে দেখি ছেলে দিপু রক্তাত্ত শরীরে সংজ্ঞাহীন অবস্থায় সড়কের পাশে পড়ে আছে। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। মামলায় রবিউল প্রামানিক নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দু’জন পলাতক রয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট