1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

ববিতে আন্তঃবিভাগ সাঁতার ও ওয়াটারপোলো টুর্নামেন্ট উদ্বোধন 

  • প্রকাশের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ববি প্রতিনিধি……………………..

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আন্তঃবিভাগ সাঁতার ও ওয়াটারপোলো টুর্নামেন্ট -২০২২ অনুষ্ঠিত হয়েছে। ০৭ সেপ্টেম্বর দুপুর ১২ টায় বেলুন-ফেষ্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

 

ববি ক্যাম্পাসে অবস্থিত একটি পুকুরে সাঁতার ও ওয়াটারপোলো টুর্নামেন্টটির আয়োজন করা হয়।

 

উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় উপাচার্য শিক্ষা, গবেষণা ও সহশিক্ষা কার্যক্রমের সমন্বয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে একটি অনন্য উচ্চশিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত করতে সকলকে একযোগে কাজ করার পাশাপাশি সহনশীলতার মাধ্যমে ঐক্যবদ্ধভাবে বরিশাল বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান।

 

পরে শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদ জানান, প্রথমবারের মতো বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে যারা ভালো করবে তাদেরকে আমরা প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দিতে চাই।

 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত   ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, দপ্তর প্রধান, শিক্ষার্থীবৃন্দসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্যান্যরা।

 

উল্লেখ্য আন্তঃবিভাগ সাতার প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৬টি বিভাগের ৬৪ জন শিক্ষার্থী এবং ওয়াটারপোলো প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১২টি বিভাগের ৯৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে । প্রতিযোগিতাটি আগামী ০৮ সেপ্টেম্বর শেষ হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট