1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ববিতে আলোচনা সভা

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজমুজ সাকিব, ববি প্রতিনিধি ………………………………..

বরিশাল বিশ্ববিদ্যালয়, ২৮ সেপ্টেম্বর ২০২২। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ৪টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল এ আলোচনা সভার আয়োজন করে।

 

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। এসময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য মহোদয় বলেন, বঙ্গবন্ধু ছিলেন আন্তর্জাতিক নেতৃত্বের রোল মডেল আর উন্নয়ন নেতৃত্বের রোল মডেল শেখ হাসিনা। তাঁর সময়োপযোগী নেতৃত্ব দেশের গন্ডি পেড়িয়ে প্রসংশিত হচ্ছে বিশ্ব দরবারে। তিনি আমাদের উন্নয়নের আলোকবর্তিকা এবং বাঙালী জাতির আশার বাতিঘর।

 

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। শেখ হাসিনা হলের প্রভোস্ট ড. রেহানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন, শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষার্থী সমাজবিজ্ঞান বিভাগের মোহসিনা তামান্না ও লোক প্রশাসন বিভাগের মুনতাহিনা মুনা।

 

অনুষ্ঠানে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, প্রভোস্ট, প্রক্টর শিক্ষকমন্ডলী, দপ্তরপ্রধান শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ হাসিনা হলের সহকারী আবাসিক শিক্ষক টুম্পা সাহা।

 

পরে, শেখ হাসিনা হল কর্তৃক আয়োজিত ‘দেশ ও জাতি গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা’ শীর্ষক প্রবন্ধ লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপাচার্য মহোদয়।

 

এদিকে সকাল ১১ টায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এবং বিকাল ৩ টায় অফিসার্স এসোসিয়েশন কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করে। দুপুরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া এবং মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট