1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নাটোরের লালপুরে ৮ কেজি গাঁজা সহ আটক ৭

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন, (লালপুর)নাটোর……………………………………………..

নাটোরের লালপুরে ৮ কেজি গাঁজাসহ ৭ জনকে আটক করেছে নাটোর জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল। বুধবার(২৩শে আগষ্ট-২৩) আগষ্ট সন্ধ্যা পৌনে সাতটার দিকে লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের পোকন্দা গ্রাম থেকে ৮ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এ বিষয়ে নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি অভিযানিক দল মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার সন্ধ্যায় ওই গ্ৰামের মৃত। গাফফার প্রাং এর ছেলে বাচ্চু মিয়া(৫৩),তার স্ত্রী আদরী বেগম,বাচ্চু মিয়ার ভাই বজলু মিয়া(৫০),বজলু মিয়ার ছেলে আলামিন হোসেন (২৭), গোসাইপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোস্তাক আহম্মেদ (৫২),বাঁশবাড়িয়া (মিলকিপাড়া) গ্রামের হাসুর ছেলে হাসান আলী(২৫), এবং কুড়িগ্রাম জেলার ফুলবাড়িয়া উপজেলার অনন্তপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে আবুল কাশেম (৫০)কে আটক করে।

পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় হস্তান্তর করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট