1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
পাথরঘাটার কিশোরী নেহার অসাধারণ গুণে পারদর্শী হয়ে ওঠার গল্প কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ

নাটোরের লালপুরে মাটি বোঝায় ট্রাক্টর ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২, আহত ৫

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর………………………………………………….

নাটোরের লালপুরে মাটি বোঝায় ট্রাক্টর ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। সেই সাথে থানা পুলিশের সাথে স্থানীয়দের ক্ষোভ প্রকাশ ও লক্ষ্য করা গেছে। শনিবার(২৪শে জুন-২০২৩) দুপুর ২ ঘটিকার দিকে লালপুর উপজেলার ৫নং বিলমাড়ীয়া ইউনিয়নের মহরকয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের জলিলের স্ত্রী আফিয়ারা (৬২) এবং একই গ্রামের জৈনক আনজেরা(৪০)। আহতরা হলেন একই এলাকার আবুল কাশেমের স্ত্রী ফুলরুবি (৪৫), সেকেন খামারুর স্ত্রী জোসনা বেগম (৪৫),মৃত ইনছার আলীর স্ত্রী আনোয়ারা বেগম(৭০),কামরুল ইসলামের স্ত্রী চায়না বেগম (৫৫),এবং জৈনক কালু মন্ডল (৪০)।

 

/ঘটনা স্থলে গিয়ে দেখা যায়, লালপুর থানার ওসিসহ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনা স্থলে গেলে স্থানীয় জনগনরা পুলিশের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করে বলেন, থানা পুলিশ টাকার বিনিময়ে ভেকুর দালাল ও মাটি খেকোদের সাথে আতাত করে রাতে দিনে সমানে অবৈধ ভাবে পুকুর খনন ও পদ্মা নদী থেকে ভরাট বালু উত্তোলন করায়। যার কারণে আজকের এই অবস্থা। আবার কেউ কেউ বলেন,  আজকে ওসি এবং থানা পুলিশের কোন কথাই শোনা হবে না, তারা টাকা খেয়ে মাটি কাটায়,তারা এগুলো জেনেও না জানার ভান করে। কেউ কেউ আবার ক্ষিপ্ত হয়ে ট্রাক্টর ভাংচুর করার ও প্রস্তুতি নেয়। স্থানীয়দের এমন ক্ষোভে ওসি বলেন, এ ধরণের সকল কাজ বন্ধ আছে, কোথাও কোন ভেকু মেশিন চলছে না। এই ট্রাক্টরের মাটি বাহির থেকে এসেছে। ওসির এমন কথায় আবারও স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওসিকে জানান দেয় মিথ্যা বলবেন না। এই ট্রাক্টরটি নান্নুর ভাটার নিচে থেকে মাটি ভর্তি করে নিয়ে এখানে এসেছে। পরে পুলিশের অন্য সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের নান্নুর ভাটার নিচে পদ্মা নদী হতে ভরাট/ মাটি বোঝাই ট্রাক্টর কয়লার ডহর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত চার্জার ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যান আরোহী আফিয়া (৬০) মারা যায়। সেই সাথে আরো ৬ জন আহত হলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে আনজেরাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আনজেরা(৬৫) মারা যায়।

 

এদিকে ঘাতক ড্রাইভার কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাক্টরসহ বাকনাই এলাকার কুদ্দুসের ছেলে আতিক(১৬) ও জিয়াউল হকের ছেলে জীবন(১৬) নামের ২জনকে আটক করে। বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন আতিক ও জীবনকে থানায় আনা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট