1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

নাটোরের লালপুরে বসত বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ড,ক্ষতি প্রায় ১০ লক্ষ টাকা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

# লালপুর, নাটোর প্রতিনিধি…………………..

নাটোরের লালপুর উপজেলার গৌরীপুরের একটি বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ঐ পরিবারের ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে,মঙ্গলবার(৩০শে আগস্ট)সকাল সোয়া ৭টার দিকে লালপুর উপজেলার গৌরীপুর এলাকার বাসিন্দা মজিবুর রহমানের বাড়ীতে হঠাৎ আগুন লাগে। মূহুর্তের মধ্যেই আগুন বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে সারা বাড়ী আগুন ছড়িয়ে পড়ে। এতে নগদ টাকাসহ মজুদ রাখা ৩০ মন চিনা বাদাম, পশু খাদ্য, বাড়ীর ৭টি বেডরুম, ২টি স্টোর রুম ও ১ কিচেন রুম সহ মোট ১০টি রুমে থাকা আসবাবপত্র ও মালামাল পুড়ে যায়।

 

এ বিষয়ে খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক এ কে এম মোর্শেদের নেতৃত্বে  লালপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থ পরিবারের দাবী ঘরবাড়ীতে আগুন লেগে নগদ টাকা, ১০টি রুমসহ বাড়ীর আসবাবপত্র ও পশু খাদ্য সহ মালামাল পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

 

এ বিষয়ে লালপুর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার হাসিবুর রহমান জানান, ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানো হয়। এ সময় অনেক মালামাল উদ্ধার করা হয়েছে। ধারণা করা যাচ্ছে ঐ  পরিবারের প্রায় ৪ লক্ষ টাকার মত ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট