1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

# পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি……………………………….

পত্নীতলায় উপজেলার ঘোষনগর ইউনিয়নের ডাবরকুড়ি এলাকায় সিমের গাছ লাগোনোকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে বিবাদে আহত আব্দুল গাফ্ফার (৫৫) নামে এক ব্যক্তির শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

জানাগেছে ঘোষনগর ইউনিয়নের ডাবরকুড়ি এলাকার রবিউল ইসলাম এর পুত্র আব্দুল গাফ্ফার এর পরিবারের সাথে প্রতিবেশী মৃত কলিম উদ্দীনের পুত্র আব্দুল জলিল এলাচি (৪০) এর পরিবারের সিমের গাছ লাগোনোকে কেন্দ্র করে ৮ সেপ্টেম্বর বিবাদ লাগে। ঐদিন বিকালে আব্দুল গাফ্ফার বাড়ির পাশে গাছের ডাল কাটতে গেলে আব্দুল জলিল এলাচি সহ কয়েক জন আব্দুল গাফ্ফার কে আকস্মিক ভাবে হামলা চালিয়ে মারপিট করতে থাকে, এতে আব্দুল গাফ্ফারের শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয় এবং তার পা ভেঙ্গে যায়। এসময় আব্দুল গাফ্ফারের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে আব্দুল জলিল এলাচি সহ সঙ্গীয় লোকজন পালিয়ে যায়। আব্দুল গাফ্ফারকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

 

এ অবস্থায় গ্রাম সালিশে ঘটনাটি নিরশনের চেষ্টা করলের শুক্রবার আব্দুল গাফ্ফারের শারীরিক অবস্থা খারাপ হলে প্রথমে জেলা সদর নওগাঁর চিকিৎসা দেয়া হয় কিন্তু সেখানে অবস্থা আরো খারাপ হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার বেলা আনুঃ ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল গাফ্ফারের মৃত্যু হয়।

 

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করে জানান পতœীতলা থানা পুলিশ শনিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট