1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নওগাঁর পত্নীতলায় তরুণীকে ধর্ষণের ঘটনায় ২ জন গ্রেপ্তার 

  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ হাবিবুর রহমান, নওগাঁ প্রতিনিধি……………………………………………………

নওগাঁর পত্নীতলায় দিবর ইউনিয়নের দিবর দিঘী এলাকায় এক যুবতী ( ২০) কে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পত্নীতলা থানা পুলিশ অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করে রবিবার ( ২৩ জুলাই ) আদালতে প্রেরন করেছে।

 

গ্রেপ্তারকৃতরা দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।

 

পুলিশ জানায়, শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে তরুনী (২০) এর সাথে তার প্রেমিক সবুজ রানা ( ২৫) অজ্ঞতানামা গ্রাম কুটইল দুইজন একসাথে দিবর দিঘিতে আম বাগানে ঘুরতে যান। সেখানে আসামী দিবর উত্তরপাড়া গ্রামের তছলিম উদ্দীনের ছেলে কামারুজ্জামান (৩০) এবং দিবর মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আসাদুল ইসলাম (৩৫) এর সহযোগিতায়, তাদের দুজনের নাম ঠিকানা জিজ্ঞেস করে। জেরার মুখে ভীত হয়ে ভিকটিম (২০) এর প্রেমিক সবুজ রানা একসময় দৌড়ে পালিয়ে যায়। সেই সুযোগে কামরুজ্জামান এবং তার বন্ধু আসাদুল এর সহযোগিতায় ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলার এজহার সূত্রে জানা যায়।

 

এ প্রসঙ্গে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে থানায় একটি ধষর্ণ মামলা রুজু হয়েছে। আজ রোববার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট