1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ

নওগাঁর ধামইরহাটে হার্ডওয়্যারের দোকানে দুর্ধর্ষ চুরি

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি……………………………………….

নওগাঁর ধামইরহাটে হার্ডওয়্যারের দোকানে চুরি দুর্ধর্ষ সংঘটিত হয়েছে। চোরেরা দোকান ঘরের ছাউনির টিন, সিলিং এবং গ্রিল কেটে দোকানে প্রবেশ করে নগদসহ প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সিসিটিভির ফুটেজ দেখে চোরকে গ্রেফতার করেথানা  পুলিশ। পুলিশ আটক চোরের বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছেন। ওই এলাকায় দোকান পাহারায় জন্য নৈশ্য প্রহরী থাকা সত্বেও এ চুরির ঘটনার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

 

জানা গেছে, গত শনিবার দিবাগত ভোর রাতে (রবিবার) ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের শল্পী বাজারের মেসার্স রফিক হার্ডওয়্যারের দোকানের ছাউনির টিন,মাটি ও বাঁশ দিয়ে তৈরি সিলিং ও দোকানে প্রবেশের গ্রিল কেটে চোরেরা দোকানে প্রবেশ করে। চোরের দল নগদ ৬ হাজার টাকাসহ,শ্যালো মেশিনের প্লানজার,নজেল,ডেলিভারী ভ্যাল্প,মেশিনের রিংক,ছোট-বড় বিয়ারিং চুরি করে নিয়ে যায়। এছাড়া ৫টি সিসি টিভির ক্যামেরার ক্ষতি সাধন করে। এতে ওই ব্যবসায়ীর মোট প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার ক্ষতি হয়। শল্পী বাজার এলাকায় ব্যবসায়ীদের উদ্যোগে দুইজন নৈশ্যপ্রহরীর পাহারা থাকাবস্থায় এ চুরি সংঘটিত হয়।

 

এ ব্যাপারে রফিক হার্ডওয়্যারের স্বত্বাধিকারী মো.আলী রেজা বলেন, রোববার সকালে দোকান খুলে দেখেন ছাউনির টিন, সিলিং কাটা এবং গ্রিল ভেঙ্গে দোকানের প্রবেশ করে চোরের দল। দোকানের সিসি ক্যামেরায় দেখা যায় উপজেলার ধামইরহাট ইউনিয়নের রুপনারায়ণপুর (নিকেশ্বর) গ্রামের মোয়াজ্জেম হোসেন (২৮) নামে এক যুবক রাতে দোকানে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়। এলাকাবাসীর সহায়তায় ওই যুবককে আটক করে থানায় সোর্পদ করা হয়। সে এ চোরের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ  ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.মোজাম্মেল হক কাজী জানান, দোকানে চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আটক চোরকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ চুরির সাথে আর কারা জড়িত তা বের করার জন্য আটক আসামীর বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট