1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

নওগাঁর ধামইরহাটে সাহিত্য মেলার সমাপনী-শিক্ষার্থীদের বই পড়তে এমপি শহীদুজ্জামানের আহবান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি………………………………………..

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও বাংলা একাডেমীর সমন্বয়ে ২দিন ব্যাপী উপজেলা সাহিত্যমেলার সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৮ আগস্ট বিকেল ৫ টায় সরকারি এম এম কলেজ মাঠে জাতীয় গ্রন্থকেন্দ্রের সহযোগিতায় ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় সাহিত্য মেলার প্রতিটি স্টল ঘুরে ঘুরে দেখেন এবং অনুষ্ঠিত পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি শিক্ষার্থীদের বই পড়তে বিশেষ আহবান জানান।

 

এসময় প্রধান অতিথি নওগাঁ-বগুড়া ও লালমনিরহাটসহ বিভিন্ন এলাকা থেকে আগত কবি ও আবৃতি শিল্পীদের কবিতা পাঠ ও বিভিন্ন  গল্প, ছড়াপাঠ শ্রবণ করেন এবং মুগ্ধ হোন।

 

উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আকতার, সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফরহাদ হোসেন, মৎস্য কর্মকর্তা আইয়ুব আলী, যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, মহিলা বিষয়ক কর্মকর্তা মিজান রহমান, ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা অফিসার কাজল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার রবিউল ইসলাম, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, স্বাগতবক্তা প্রধান শিক্ষক আব্দুর রহমান, প্রধান শিক্ষক সাবিহা ইয়াসমিন, কণ্ঠশিল্পী ও কবি আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

 

বহুল প্রত্যাশিত এই সাহিত্য মেলায় কবিগণ যেন প্রাণ ফিরে পেয়েছেন, দুই দিনের এই মেলায় উপজেলা প্রশাসন, সরকারি এম এম কলেজ, মহিলা  ডিগ্রী কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা বিভাগ, চকময়রাম, সফিয়া ও বালিকা উচ্চ বিদ্যালয়, ধামইরহাট ফাজিল মাদ্রাসা ও মজিবুর রহমান স্মৃতি গন্থাগার সহ বিভিন্ন প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করেন এবং এর ধারাবাহিকতার দাবী জানান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট