1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর ধামইরহাটে প্রাণি সম্পদ দপ্তর কর্তৃক ৬শত পরিবারে হাঁস বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি……………………………………….

নওগাঁর ধামইরহাটে উপজেলা দপ্তরের বাস্তবায়নে ৬ শত পরিবারে হাঁস বিতরণ করা হয়েছে। এ সময় প্রত্যেক পরিবারকে ২০টি করে হাঁস, ১টি হাস পালনের ঘর ও ৯ কেজি গ্রোয়ার ফিড প্রদান করা হয়। ৮ আগস্ট দুপুর ১ টায় জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ৬শত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারে হাঁস ও হাঁসের ঘর এবং খাদ্য বিতরণ করেন।

 

এসময় উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান, পুলিশ পরিদর্শক তদন্ত মো. আব্দুল গনি, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফরহাদ হোসেন, মেডিকেল অফিসার  (রোগ নিয়ন্ত্রন) ডা. নিয়াজ মুস্তাক চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরকার, পল্লী উন্নয়ন কর্মকর্তা রামানন্দ সরকার, ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মখর্তা বেদারুল ইসলাম, প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই মৌসুমে হাঁস ও হাঁস পালনের ঘর এবং খাদ্য পেয়ে সুবিধাভোগীদের চোখে মুখে খুশির ঝলকানি লক্ষ্য করা গেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট