1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

ট্রেনে দুই পা কাটা পড়ে হাসপাতালে মৃত্যুশয্যায় মা, বিষাদে বৌভাতের আনন্দ হলোনা ছেলের

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………………..

স্বামীর মৃত্যুর পর ১৫ বছর ধরে আড়ানি স্টেশন এলাকায় হোটেল খুলে ব্যবসা করছিলেন ৬৫ বছর বয়সী বুলু বেওয়া। হোটেলের সঙ্গে চায়ের দোকানও করেছেন। এই ব্যবসা চালিয়ে সন্তানদের মানুষ করেছেন। সন্তানদের কেউ কেউ মায়ের সঙ্গে হোটেলে কাজ করেন। আড়ানি স্টেশনের ৩ নম্বর লাইন দিয়ে সকালে ট্রেন যায়না জেনে ৪ বছর বয়সের নাতনিকে সাথে নিয়ে স্টেশনের ৩ নম্বর লাইন পার হয়ে স্টেশন এলাকার সেই হোটেলে যাচ্ছিলেন বুলু বেওয়া। এসময় ওই লাইনে ঢুকে পড়া ট্রেনের ধাক্কায় নীচে পড়ে দুই পা কাটা পড়ে তার। আহত হয় ৪ বছরের শিশু রাবিয়া খাতুন। শনিবার (২৭-০১-২০২৪) সকালে বাঘা উপজেলার আড়ানী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

৮সন্তানের জননী বুলু বেওয়া আড়ানী নুরনগর গ্রামের মৃত রব্বেল আলীর স্ত্রী। তার স্বামী রব্বেল আলী আড়ানি স্টেশনে কুলির কাজ করতেন। পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, ২০ বছর আগে বুলু বেওয়ার স্বামী রব্বেল আলী মারা যান। ১৫ বছর ধরে আড়ানী স্টেশন এলাকায় খাবার হোটেল খুলে ব্যবসা করছিলেন। হোটেলের সঙ্গে চায়ের দোকানও করেছেন।

শনিবার সন্ধ্যার আগে কথা হলে বুলু বেওয়ার ছেলে জুয়েল রানা জানান, আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। জরুরি বিভাগের অপারেশন থিয়েটরে দু’ ঘণ্টার বেশি সময় ধরে তাঁর মায়ের অস্ত্রোপচারের পর নিবির পরিচর্যায় আইসিইউতে নেওয়া হয়েছে। সন্ধ্যার আগে রাবিয়া খাতুনকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

জুয়েল রানা জানান, দীর্ঘদিন স্টেশন এলাকায় ব্যবসা করার সুবাদে তার মা জানেন, সচারচার ৩ নম্বর লাইন দিয়ে কোন ট্রেন চলাচল করেনা। তাই নাতনিকে সাথে নিয়ে ৩ নম্বর লাইন পার হয়ে স্টেশন এলাকার হোটেলে যাচ্ছিলেন। এসময় ওই লাইনে ঢুকে পড়া ট্রেনের ধাক্কায় নীচে পড়ে মাজার নীচ থেকে দুই পা কাটা পড়ে। আহত হয় ৪ বছরের রাবিয়া খাতুন।

তিনি জানান, শুক্রবার তার ছোট ভাই রুবেল আলীর বিয়ে দেওয়া হয়েছে। শনিবার বাড়িতে বৌ ভাতের ছোট আয়োজন ছিল। দুর্ঘটনার কারণে সেই আনন্দ বিষাদে পরিনত হলো। আড়ানি স্টেশনে সকালে তিন নম্বর লাইনে কোনো ট্রেন যায় না। ব্যতিক্রম বিষয় নিয়ে জানতে চাইলে আড়ানি স্টেশনমাস্টার মোশাররফ হোসেন বলেন, প্রতিদিন সাড়ে সাতটার মধ্যে রাজশাহী ও ঢাকার মধ্যে চলাচলকারী বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেনটি আড়ানি স্টেশনে আসে।

শনিবার সকালে রাজশাহী থেকে আসতে দেরি করে। বিলম্বের কারণে তাঁদের বার্তা দেওয়া হয়েছিল, রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটিকে আড়ানিতে রেখে বনলতাকে পার করে দিতে হবে। একই সময়ে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কমিউটার ট্রেনটি আড়ানি স্টেশনে পৌঁছানোর সিগন্যাল পায়। যার জন্য সিল্কসিটিকে এক নম্বরে, বনলতার জন্য দুই নম্বর ফাঁকা রেখে কমিউটারকে তিন নম্বরে নেওয়া হয়। সাধারণত তিন নম্বরে এই ট্রেন যায় না। এই জন্য সকালে কয়েক দফা মাইকে বলা হয়েছে যে কমিউটার ট্রেনটি তিন নম্বর লাইনে ঢুকছে।

স্টেশনমাস্টার মোশাররফ হোসেন বলেন, বুলুকে খুব ভালো করেই চেনেন তিনি। শুক্রবার বুলুর এক ছেলের বিয়ে ছিল। এই জন্য সকালে ভাতের হোটেল খোলেননি। শনিবার হয়তো অন্য কোনো কাজে স্টেশনে এসেছিলেন। ঘটনাটি স্টেশন থেকে পূর্ব দিকে প্রায় ১০০ হাত দূরে ঘটেছে। কমিউটার ট্রেনটি স্টেশনে পৌঁছানোর মুহূর্তে অসাবধনতায় রেললাইন পারাপার হওয়ার সময় নুরনগর গ্রামের ওই নারী ট্রেনে কাটা পড়ে দু’ পা হারান বলে জানতে পেরেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট