1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হিসেবে নিবর্চিত তোহিদুল আলম

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রনি কাউসার, শিবগঞ্জ প্রতিনিধি………………………………

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ প্রতিযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পিয়ালীমারী গ্রামের তোহিদুল আলম (টিয়া)।

 

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর জেলা পর্যায়ে বাছাই কমিটি কর্তৃক শিবগঞ্জের সুনামধন্য বিদ্যাপীঠ শিবগঞ্জ ডিগ্রী কলেজ ও হাজী এশান মোহাম্মদ কারিগরি কামিল মাদ্রাসার সভাপতি এমনকি উপজেলা এনজিও ফোরামের সভাপতি তোহিদুল আলম (টিয়া) বিশেষ কৃতিত্বের জন্য জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত করা হয়েছে।

 

জানাযায় সুনামধন্য বিদ্যাপীঠ শিবগঞ্জ ডিগ্রী কলেজ ও হাজী এশান মোহাম্মদ কারিগরি কামিল মাদ্রাসার সভাপতি হিসেবে সততা দক্ষতা ও আন্তরিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করে আসছেন এর পাশাপাশি বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত বলে যানাযায় উল্লেখযোগ্য করোনাকালে “এসো মানুষের পাশে” সংগঠনের মাধ্যমে উপজেলায় ব্যাপক সাড়া ফেলেছিলেন যা এলাকার শিক্ষা ও সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে রেখে ইতোমধ্যে জনসাধারনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। অত্যান্ত সদালাপি শিক্ষানুরাগী তোহিদুল আলম (টিয়া) বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন ।

 

উচ্চ শিক্ষা অর্জনকারী শিক্ষা ও সামাজিকতার ব্রত নিয়ে জীবনের প্রতিটি মহুর্ত শিক্ষা ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি। শিক্ষা পদক-২০২২ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনে শিবগঞ্জ উপজেলা সহ জেলার সর্বস্তরের নাগরিক বৃন্দের দোয়া ও আন্তরিক ভালোবাসা প্রত্যাশা করেছেন শ্রেষ্ঠ শিক্ষানুরাগী ও জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী তোহিদুল আলম (টিয়া)#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট