1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

চাঁপাইনবাবগঞ্জে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রবীণ দিবস পালিত

  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি………………………………………………………………

“সর্বজনীন মানবাধিকার ঘোষণায় প্রবীণদের জন্যে প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভূমিকা” এই প্রতিপাদ্য নিয়ে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাণীহাটি ইউনিয়নে আন্তর্জাতিক প্রবীন দিবস উপলক্ষে র্র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (০১ অক্টোবর) বিকেলে রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর বেলপাড়ায় অবস্থিত প্রয়াসের সমৃদ্ধি কেন্দ্র-৫ প্রাঙ্গনে আলোচনা শেষে র্র্যালি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রয়াসের কনিষ্ঠ সহকারী পরিচালক মুহঃ তাকিউর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের রেজিষ্ট্রেশন অফিসার মোঃ ফিরোজ কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া, প্রয়াস হসপিটালের সিনিয়র ম্যানেজার হোসেন আলী, প্রয়াসের আঞ্চলিক ব্যবস্থাপক তুহিন উদ্দিন ও সোনামসজিদ প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপু।

সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী নারুল হকের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রহমান, আসমাউল হক, সমাজ উন্নয়ন কর্মকর্তা জাহানুর আলম সহ অন্যরা।

আলোচনা সভায় সর্বজনীন মানবাধিকার ঘোষণায় প্রবীনদের জন্যে প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভূমিকা বিষয়ে আলোচনা করেন অতিথিবৃন্দ। প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ এর সহায়তায় অনুষ্ঠানের আয়োজন করে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল দৈনিক গৌড় বাংলা ও রেডিও মহানন্দা ৯৮.৮-এফএম।

এসময় অতিথিরা বলেন, প্রবীণ নাগরিকদের প্রতি সংবেদন ও শ্রদ্ধাশীল হতে হবে। যাদের শ্রম, মেধা, অভিজ্ঞতা দেশ গড়ার ক্ষেত্রে অবদান রেখেছে, তাদের প্রতি দায়িত্ব পালন আজ সবার নৈতিক দায়িত্ব।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট