1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি বিশ্বাসটোলা গ্রামের রাস্তার বেহাল দাসা

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# আরাফাত হোসেন, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ থেকে……………….

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ২ নং শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত তেলকুপি বিশ্বাসটোলা গ্রামের রাস্তার বেহাল দাসা! প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। রাস্তায় গাড়ি চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। গ্রামের মূল রাস্তাটি তৈরিতে জনপ্রতিনিধি, এমপি, সরকারের কোনো উদ্যোগ নেই বলে জানান এলাকাবাসি।

 

রাস্তা পাকাকরণ  না হওয়ায় এএলাকার মানুষের দুর্ভোগের শেষ নেই । গাড়ি না পাওয়ায় ছাত্র-ছাত্রীরা কর্মযোগী ব্যক্তি অফিস বিদ্যালয় সঠিক সময়ে পৌঁছাতে পারছে না। এই রাস্তাটি অত্র এলাকার প্রধান সড়ক হিসেবে বিবেচনা করা হয়। এই রাস্তার ঐতিহাসিক স্থান গৌড় ছোট সোনা মসজিদ, পানামা স্থলবন্দর, চামচিকা মসজিদ, দারসবাড়ী মসজিদ মাদ্রাসা,সহ আরো অনেক ঐতিহাসিক স্থাপনা রয়েছে। কিন্তু এ রাস্তা না থাকায় পর্যটকরা যাতায়াত করতে সমস্যায় ও ভোগান্তিরতে ভুগছে। এইচবি করনের বা বাঁধ নির্মাণ কোন বাজেট না থাকায় এই রাস্তাটি নির্মাণ করা যাচ্ছে না।

 

অত্র এলাকার স্থানীয় বাসিন্দা মো সবুর রহমান,মো শাহনেওয়াজ (সেলিম),মো মানিক মাস্টার, মো শামিম হোসেন, সহ শ্রী বাদল কুমার সাহার, সাথে কথা হয়। তারা জানান এই রাস্তার তৈরির জন্য ভরাট ,বাঁধ, এইচবি, করন বা কোনো পদক্ষেপ এখন পর্যন্ত নেওয়া হয়নি। এই রাস্তা অতি তাড়াতাড়ি তৈরীর জন্য জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা সহ সরকার কাছে আবেদন জানান । সে সাথে নদী ভাঙ্গন থেকে রোধ করতে না পারলে না রাস্তাটি নদীগর্ বিলীন হয়ে যেতে পারে । রাস্তার পাশে কোন বাঁধ না থাকায় ও পাশে নদী থাকায় রাস্তার অনেক জায়গায় ছোট ছোট ধ্বস, কাটান দেখা যায় ও জলবদ্ধতা হয়ে আছে অনেক জায়গায় । পানি নিষ্কাশন এর কোন ব্যবস্থা নেই।

 

গ্রামবাসী শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রকৌশলী, জেলা প্রশাসক, এমপি ‘ সহ উপজেলা ত্রাণ কর্মকর্তা, দৃষ্টি আকর্ষণ করে আবেদন করেছেন এই রাস্তাটি নির্মাণ জন্য।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট