1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

খুলনায় ৩শ’ কিলোমিটার রাস্তা পাকাকরণ, পুনঃনির্মান ও সংস্কার কাজ সম্পন্ন হয়েছে: এমপি সালাম মূর্শেদী

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোল্লা জাহাঙ্গীর আলম, খুলনা…………………………………………..

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং মানবিক কর্মী বান্ধব নেতা আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে। সরকারের এই পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে দেশে একটি উন্নত যোগাযোগ ব্যবস্থা ত্বরান্বিত হয়েছে। সরকার বিশেষ গুরুত্ব দিয়েই যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে তৈরী করেছে নতুন এক মাইল ফলক। তিনি বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বদলে যাচ্ছে বাংলাদেশের দৃশ্যপট।

তিনি বলেন, তার আমলে খুলনা জেলার তেরখাদা, রূপসা ও দিঘলিয়ায় ৩০০”কিলোমিটার রাস্তা পাকা করণ, পুনঃনির্মান ও সংস্কার কাজ সম্পন্ন হয়েছে। নতুন নতুন সড়ক ও সেতু নির্মাণের ফলে বদলে যাচ্ছে আ লিক সড়ক যোগাযোগ ব্যবস্থা। তিনি আরো বলেন, দেশের অন্যান্য স্থানের ন্যায় উন্নয়ন বি ত জনপদ তেরখাদা উপজেলাকে যোগাযোগের ক্ষেত্রে এগিয়ে নেয়া হবে আরও এক ধাপ।দেশ ও আন্তঃ দেশীয় সড়ক যোগাযোগ উন্নয়নে ব্যবসা বানিজ্য অর্থনীতি শিল্প, শিক্ষা সাংস্কৃতির প্রসার ঘটছে।

সালাম মূর্শেদী বলেন, সারাদেশে নতুন সড়ক নির্মাণ, সংস্কার এবং সড়ক প্রশস্তকরণের মাধ্যমে বদলে যাচ্ছে গ্রামীণ জনগোষ্ঠীর জীবন মান। তিনি শেখ হাসিনার সরকারের উন্নয়নের চাকা সচল রাখতে এবং দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য জনসাধারণের প্রতি উদাত্ত আহবান জানান।

রবিবার ২৪ সেপ্টেম্বর ২০২৩ এর সকাল ১১টায় তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কুমীরডাঙ্গা স্লুইস গেট-বচনগাজী হাউজ ভায়া রাজনগর সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া সুলতারা এ্যানি, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেরখাদা সদর ইউনিয়নের চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগ সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ মোতালেব হোসেন,ইউপি চেয়ারম্যান জিয়া গাজী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এস এম দীন ইসলাম, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ, মোঃ জনাব আলী শেখ, শেখ রাজা মিয়া, মাওলানা আব্দুর রাজ্জাক রাজা,মোঃ বাদশা মল্লিক, আব্বাস মোল্যা, অনাদী মোহন বিশ্বাস, লস্কর উকিল উদ্দিন, শেখ শারাফাত হোসেন, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম,শ্রমিক লীগ নেতা মোঃ জিল্লুর রহমান নান্নু, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিচুল হক ও খান ফরাদুজ্জামান সুমন, ছাত্রনেতা শেখ হোসাইন আহমেদ ও শেখ আনারুল ইসলাম।

এরপর তিনি দুপুর সাড়ে ১২টায় নৌকাডুবি চোমরা এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতা করেন। দুপুর দেড়টায় তেরখাদা উপজেলা হেডকোয়াটার-সাচিয়াদহ ইউপি অফিস সড়কের মেরামত কাজের উদ্বোধন ও ফলক উন্মোচন করেন। পরে তিনি তেরখাদা উপজেলার সাচিয়াদহ ইউনিয়নের নলিয়ারচর মাদ্রাসা-অলিয়ার মোল্যা হাউজ সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

বিকেল ৪টায় বারাসাত ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তারিকুল মেম্বারের বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন।এর আগে সকালে তিনি হাড়িখালী টেকনিক্যাল এন্ড বিএম কলেজে মতবিনিময় করেন এবং ছাগলাদাহ ব্রিজ সংলগ্ন ছাগলাদাহ বাজারের পশ্চিম পার্শ্বে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা গ্রহণের জন্য আশ্বাস প্রদান করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট