1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

কেক কেটে ৫৯ বিজিবি’র ৮ম বর্ষপূর্তি উদযাপন

  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার……………………………………………………………………..

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) ‘র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার ৩রা ডিসেম্বর’২৩ দুপুরে ৫৯ রহনপুর ব্যাটালিয়ন সদর দপ্তরে (গোবরাতলা) কেক কেটে ও প্রীতিভোজের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বর্ষপূর্তির উদযাপন অনুষ্ঠানটি রহনপুর ৫৯ ব্বিজিবি’র কর্ণধর অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম কিবরিয়া’র সভাপতিত্বে শুরু হয় । অনুষ্ঠানের প্রধান অতিথী ছিলেন  রাজশাহীর সেক্টর কমান্ডার কর্ণেল ইমরান ইবনে এ রউফ । বিশেষ অতিথি ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের শীর্ষ কর্মকর্তাগণ । অতিথিদের আসন গ্রহণের পরে এবং ৫৯ বিজিবির (অপস) মেজর নজরুল ইসলামের স্বাগত বক্তব্য দেয়ার মধ্যদিয়ে বর্ষপুর্তির অনুষ্ঠান শুরু হয় ।

বিজিবির এ কর্মকর্তা তাঁর স্বাগত বক্তব্যে আমন্ত্রিত সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনাদের সরব উপস্থিতিতে ৫৯ বিজিবির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি । তাঁর সংক্ষিপ্ত বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল ইমরান ইবনে এ রউফ বক্তব্য প্রদান করেন । প্রধান অতিথি তাঁর গুরুত্বপূর্ণ বক্তব্যের প্রথমেই ৫৯ বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত শীর্ষ পদস্থ কর্মকর্তা, প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক ও বিশিষ্ট জনসহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পরে বিজিবির এ শীর্ষ কর্মকর্তা ৫৯ বিজিবির গত এক বছরের বিভিন্ন সাফল্যের দিক গুলো তুলে ধরেন ।

তিনি জানান, গত এক বছরে সীমান্ত এলাকা থেকেই ১৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং চোরাকারবারী ও মাদক কারবারী গ্রেফতারে ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছে । এ সাফল্য অর্জনের জন্য ৫৯ বিজিবির সকল সদস্যেকে ধন্যবাদ জানান । প্রধান অতিথির বক্তব্য শেষ হলে ৫৯ বিজিবির কর্নধর লে. কর্ণেল গোলাম কিবরিয়া ও উপস্থিত চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন , জেলার পুলিশ সুপার ছাইদুল হাসান ( পিপি এম সেবা), চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র সিও অধিনায়ক লে. কর্নেল নাহিদ হোসেন , ৫৯ বিজিবি’র (ডিএডি) ৫৯ বিজিবির (অপস) মেজর নজরুল , জেলা সিভিল সার্জন , সিনিয়র চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার কে নিয়ে বর্ষপূর্তির কেক কাটেন সেক্টর কমান্ডার ইমরান ইবনে এ রউফ। কেক কাঁটার সময় আমন্ত্রিত অতিথিরা হাত তালি দিয়ে সুন্দর মুহূর্তকে উপভোগ করেন । এরপর উপস্থিত সবাই কে বিভিন্ন ফল , কেক এবং দুপুরের আপ্যায়ন করান ৫৯ বিজিবি ।

বর্ষপূর্তির এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের শীর্ষ কর্মকর্তারা , ছিলেন সোনামসজিদ প্রেসক্লাবের সভাপতি এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার মো: ফয়সাল আজম (অপু) ও প্রেসক্লাবের সেক্রটারী দিনবদলের কন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মো: ইফতেখার আলম (বাবু) ।

এছাড়াও উপস্থিত ছিলেন , বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন , এস এ টিভির জেলা প্রতিনিধি আহসান হাবিব , চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি আবদুল ওহাব, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, গ্লোবাল টেলিভিশনের ফারুক হোসেনসহ প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক সহ গন্যমান্য ব্যক্তিরা। এর আগে সদর দপ্তরে আমন্ত্রিত অতিথিরা পৌছালে শুভেচ্ছা জানিয়ে সাদরে গ্রহন করে নেন, ৫৯ বিজিবির সিও লে. কর্নেল কিবরিয়া সহ -অত্র বিজিবির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট