1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

কলসকাঠী উপস্বাস্থ্য কেন্দ্রে টাকা ছাড়া মিলছে না ঔষধ, পাচ্ছে না সেবা

  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি…………………….

বরিশাল বাকেরগঞ্জ ৯ নং কলসকাঠী ইউনিয়নের  দিয়াতলী গ্রামের মো ফারুক হোসেন মোল্লার নাতির জ্বর আসলে নিয়ে যায় ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য। সরকারি বিধি মোতাবেক বিনামূল্যে চিকিৎসা দেয়া এবং ওষুধ সরবরাহ করার কথা থাকলেও ফারুক মোল্লার কাছ থেকে একশত টাকা নেয় মেডিকেল অফিসার ডা. মো. নাসির উদ্দিন ফারুক। মোল্লার কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ।

এছাড়াও কিছুদিন আগে দুধল গ্রামের খালেক হাওলাদার গা ব্যথা করলে উপস্বাস্থ্য কেন্দ্রে যায় চিকিৎসার জন্য ডাক্তার নাসির উদ্দিন বললেন প্রতি সপ্তায় একটি  ইনজেকশন দিতে হবে সাত সপ্তাহ প্রতি সপ্তায় ৭০০ টাকা দিতে হবে। তিনি সরল মনে টাকা দিয়ে দিলেন তারই একটি ভিডিও অর্থ লেনদেনের ৪ মিনিট ৬ সেকেন্ডের একটি ভিডিও আসে দৈনিক সংবাদ দিগন্তের হাতে। ভিডিতে দেখা যায়, চেম্বারে বসে ৭০০ টাকা নেয় দুধাল গ্রামের খালেক হাওলাদার এর কাছ থেকে টাকা নিচ্ছেন ডা. মো. নাসির উদ্দিন এরপর সেই টাকা গুনে তার নিজ পকেটে রাখেন ও বিভিন্ন লোকের অভিযোগ রয়েছে ডাক্তার মোঃ নাসির উদ্দিন এর নামে।

সাংবাদিকরা জিজ্ঞেস করতে গেলে ডাক্তার নাসির উদ্দিন বলেন আমি কোন টাকা নেয়নি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট