1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে সুষ্ঠু বিচার দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন,ভুক্তভোগী মেহেদী হাসান।

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী…………………………………

মেসার্স শাহানুর হার্ডওয়ার স্টোর অথারাইজ ডিলার গ্রামীণ ফোন লিমিেিটড এ টাকা পাওনা থাকা সত্বেও নিজের অপকর্ম ষড়যন্ত্র মূলকভাবে অন্যের ঘাড়ে চাপানোর জন্য মিথ্যা মামলা দায়ের ও হয়রানীর প্রতিবাদে ও সুষ্ঠু বিচার দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে ভুক্তভোগী অভিয্গোকারী সাবেক ম্যানেজার ও মধ্য অরোনকোলার আব্দুল আজিজের ছেলে মেহেদী হাসান এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে মেহেদী হাসান অভিযোগ করে বলেন, ২০১৯ সালে গ্রামীন ফোনের অথারাইজহ ডিলার এর ম্যানেজার পদে কর্মরত থাকা অবস্থায় আমাকেসহ আরও কয়েকজনকে ব্যাংকের মাধ্যমে বেতন দেওয়া হবে বলে মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক ঈশ^রদী এসএমই কৃষি শাখায় এ্যাকাউন্ট খুলতে বলেন। এবং আমাদের সবার চাকুরীর সিকিউরিটি বাবদ বø্যাঙ্ক চেক জমা নেওয়া হয়।

কিছুদিন পরে বিষয়টি গ্রামীনফোন লিঃ দায়িত্বপ্রাপ্ত অফিসারদের জানানো হলে গ্রামীনফোনের দায়িত্ব প্রাপ্ত অফিসার আমাদেরকে ট্রেড লেটার দেয়। যেখানে উল্লেখ করা হয় জমির দলিল, মুল সার্টিফিকেট, বø্যাঙ্ক চেক রাখা যাবে না। তার কিছুদিন পর আমাদের সঙ্গে মালিকপক্ষের চেক নিয়ে ঝামেলা বাধে। হঠাৎ গত ০১/১২/২০২২ ইং তারিখে লগ ইনচার্জ কুসুম শেখ অফিসে না আসায় আমি এবং আমার ০২ (দুই) জন সুপারভাইজার মালিক রাবেয়া ইসলাম এবং তাহার কন্যা সুমাইয়া নাজনুরকে অবগত করিলে তাহারা আমাদেরকে জানায় কুসুম শেখ আমাদের কাছ থেকে ছুটি নিয়ে গেছে। ০৩ (তিন) দিন পার হলেও কুসুম শেখের সাথে যোগাযোগ করতে পারি নাই।

১১/১২/২০২২ ইং তারিখে মিসেস রাবেয়া ইসলাম তাহার কন্যা সুমাইয়া নাজনুর এর স্বামী মাহফুজুর রহমান মিসেস রাবেয়া ইসলাম গং আমাকে দিয়ে ভোল্ট খেুলতে বাধ্য করান এবং ভোল্ট খোলার ভিডিও ধারন করেন। তারা আমাকে অস্ত্রের ভয় দেখিয়ে একটি মামলার সাক্ষি হওয়ার প্রস্তাব দেয়। আমি সাক্ষি দিতে নারাজ হওয়ায় আমাকে মামলায় জড়ানোর হুমকি দিয়ে সাক্ষি দিতে বাধ্য করেন। এসব ঘটনার পর আমি পাবনা কোর্টে মামলা করি( মামলা নং পিটিশন-৮৯৪/২০২২ ঈশ^রদী) ও মামলা নং পিটিশন-৫৯৪/২০২৩ ঈশ^রদী।

গত ০৫/০৭/২০২৩ ইং তারিখে আমাকে তাদের পক্ষ থেকে ওয়াটসএ্যাপে হুমিক দিয়ে বলেন তোমার চেক তোমাকে ফেরত দেব না। পরে উক্ত চেকে ১৫,৩২,৭৮০/- (পনের লক্ষ বত্রিশ হাজার সাতশত আশি) টাকা এ্যামাউন্ট বসিয়ে ডিজঅনার করে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে উক্ত প্রতিষ্ঠান থেকে চাকুরী ছাড়ার নয় মাস পর। সম্মেলনে সমস্ত ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন মেহেদী হাসান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট