1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাসিক মেয়র লিটনের বাণী

  • প্রকাশের সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি………………………………….

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক বাণীতে মেয়র রাজশাহীবাসীসহ মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

 

বাণীতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ঈদে মিলাদুন্নবী বিশ্ব মুসলিম উম্মাহ্র নিকট অতি পবিত্র দিবস। ৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আওয়াল আমাদের প্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সা.) মক্কা নগরীতে জন্ম গ্রহণ করেন। মহান আল্লাহ সমগ্র বিশ্বজগতের রহমত ও শান্তির দূত হিসেবে হযরত মুহাম্মদ (সা.) কে এ জগতে প্রেরণ করেন। তিনি ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। মহান আল্লাহ্তায়ালার নির্দেশে তিনি মানুষকে হেদায়েতের মাধ্যমে আইয়ামে জাহেলিয়াতের যুগের অবসান ঘটিয়ে পৃথিবীতে শান্তি ও সাম্যের আলোকবর্তিকা জ্বালাতে সক্ষম হন। ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আমি সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট