1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর প্রেসক্লাব থেকে সভাপতি মামুনের পদত্যাগ, ভারপ্রাপ্ত সভাপতি সনেট

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# রুস্তম আলী শায়ের, বাগমারা, রাজশাহী…………………..

রাজশাহীর তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব থেকে ব্যাক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন এসএম সামসুজ্জোহা মামুন এবং ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দ্বায়িত্ব নিয়েছেন এশিয়ান টিভির রাজশাহী জেলা প্রতিনিধি ও পদ্মাটাইমসের চিফ রিপোর্টার মুরাদুল ইসলাম সনেট। ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবে দু’বার কোষাধ্যক্ষ, তিনবার সাধারণ সম্পাদক ও তিনবারের সভাপতি হিসেবে দীর্ঘ্য সময় ধরে দ্বায়িত্ব পালন করেছেন বিদায়ী সভাপতি এসএম সামসুজ্জোহা মামুন।

 

বিদায়ী সভাপতি তাঁর বক্তব্যে বলেন, বৃহৎ পরিসরে কাজ করার জন্য আমি তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব থেকে পদত্যাগ করলাম। তবে সবসময় তাহেরপুর প্রেসক্লাবের উন্নয়নের জন্য কাজ করে যাবো। এসময় তিনি সকল সদস্যদের নিকট দোয়া প্রার্থনা করেন।

 

সদ্য দ্বায়িত্ব নেওয়া ভারপ্রাপ্ত সভাপতি মুরাদুল ইসলাম সনেট বলেন,আমি যে দ্বায়িত্ব পেলাম তা যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়নে দিকে নজর দিবো। সকল সদস্যদের পাশে থেকে কাজ করার অঙ্গিকার করেন ভারপ্রাপ্ত সভাপতি মুরাদুল ইসলাম সনেট।

 

এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবু, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ফরাসী, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, নির্বাহী সদস্য রবিউল ইসলাম, রায়হান ইসলাম রনি, রুস্তম আলী শায়ের।

 

এছাড়াও উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক নাজিম রাজ, সালেহা ইমারত ডিগ্রী কলেজের সিনিয়র প্রভাষক আলিফ আলী প্রামাণিক, সোমিত রায় সহ প্রমূখ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট