1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

যশোর অভয়নগরের গাঁজা গাছসহ আটক ১

  • প্রকাশের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার, যশোর……………………………….

যশোরের অভয়নগর উপজেলার সিদ্ধিপাশায় অভিযান চালিয়ে মো.মিরাজ মোল্লা(৪০)নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক মিরাজ মোল্লা সোনাতলা গ্রামের মৃত মোকছেদ মোল্লার ছেলে।

 

গতকাল রাত প্রায় ১ টার সময় সোনাতলা গ্রামের মৃত মোকছেদ মোল্লার বসতবাড়ির পিছনের কলাবাগান থেকে সাড়ে আট কেজির ওজনের ৫টি গাঁজার গাছসহ মিরাজ মোল্লাকে আটক করে সোনাতলা পুলিশ। আটক করা হয়  গ্রেফতারকৃত আসামি সোনাতলার মৃত মকছেদ মোল্লার ছেলে।

 

সোনাতলা পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এস আই) মো.নাসিম উদ্দিন জানান, আমি এবং সহকারি উপ-পরিদর্শক (এ এস আই) সোহাগ সরদার সহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গতকাল আনুমানিক রাত ১টার দিকে ৫টি গাঁজা গাছসহ মো.মিরাজ মোল্লা(৪০)নামে এক ব্যক্তিকে আটক করি।

 

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামিম হাসান বলেন, মঙ্গলবার দুপুরে সোনাতলা পুলিশ ক্যাম্প পাঁচটি গাঁজার গাছসহ মিরাজ মোল্যা নামে এক মাদক বিক্রেতাকে অভয়নগর থানায় সোপর্দ করেছে। আটক মিরাজের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট