1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর আত্রাইয়ে রাস্তায় ছিনতাই  ও শ্যালো মিশিন চুরি 

  • প্রকাশের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

#  মোঃ ফিরোজ আহমেদ, আত্রাই, নওগাঁ……………………………

নওগাঁর আত্রাইয়ে এক ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল রোববার ভোর রাতে উপজেলার আত্রাই-পতিসর সড়কের ১২বিঘা মোড় নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

 

জানা যায়, উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের হাঁস মুরগিব্যবসায়ী সোহেল (৪৫) গতকাল ভোর সাড়ে ৪ টার দিকে হাঁস-মুরগি কেনার জন্য ওই সড়ক দিয়ে সাইকেলযোগে কালিগঞ্জ হাটে যাচ্ছিলেন।

 

পথিমধ্যে ১২বিঘার মোড় নামক স্থানে পৌঁছলে ৪/৫ জন ছিনতাইকারী তার পথ রোধ করে তাকে মারপিট শুরু করে। এ সময় সোহেলের নিকট রক্ষিত ২৩ হাজার টাকা ও একটি মোবাইলসেট নিয়ে তারা সিএনজি যোগে ঘটনাস্থল ত্যাগ করে।

 

ঘটনার শিকার ব্যবসায়ী সোহেল বলেন, বিষয়টি জানানোর জন্য আমি থানায় গিয়েছিলাম। ওসি না থাকায় সন্ধ্যায় আমাকে থানায় যেতে বলেছেন।

 

এ ব্যাপারে আত্রাই থানার ওসি মো. তারেকুর রহমান বলেন, অফিসিয়াল কাজে আমি সারাদিন নওগাঁয় অবস্থান করছি। থানায় গিয়ে বিষয়টি জেনে জানানো যাবে কি ঘটনা।

এদিকে একই রাতে কাশিয়াবাড়ি মাঠ থেকে ৭ টিশ্যালোমেশিন চুরি হয়েছে বলে জানা গেছে।

 

জানা যায়, গত শনিবার দিবাগত রাতে উপজেলার কাশিয়াবাড়ি মাঠ থেকে জমিতে পানি সেচের জন্য স্থাপিত ৭ টি শ্যালোমেশিন চুরি হয়ে যায়। কাশিয়াবাড়ি গ্রামের জিয়ারুল, ইব্রাহীম ওরুবেলসহ মোট ৭ জনের ৭ টি শ্যালোমেশিন চুরি হওয়ায় এলাকাবাসি উদ্বিগ্ন হয়ে পড়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট