1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহী মহানগর থেকে নিখোঁজের পর চার স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার, পাচারকারী গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ২৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান……………………………..

নিখোঁজের চারদিনের মাথায় রাজশাহী মহানগরীর চার স্কুলছাত্রীকে ঢাকার সাভার থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাত সোয়া ১ টার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার মডেল থানা পুলিশের সহায়তায় সাভারের পূর্ব রাজাসন এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

এসময় এক পাচারকারী নারীকেও গ্রেপ্তার করা হয়। শুক্রবার (২৯ জুলাই) ভোরে উদ্ধারকৃত ছাত্রীদেরসহ পাচারকারী চাঁদনীকে রাজশাহীর রাজপাড়া থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত নারী মহানগরীর রাজপাড়া থানার কোর্ট বুলনপুরের মো: সুরুজ আলীর স্ত্রী মোসা: চাঁদনী (৩০)। সে নগরীর মহিষবাথান এলাকার বাসিন্দা।

উদ্ধারকৃত স্কুল শিক্ষার্থীরা হলো, মহিষবাথান উত্তরপাড়া এলাকার রাজনের মেয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তিশা (১৩), একই এলাকার শাহজামালের মেয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থী আরজু খাতুন (১৪), বাবলুর মেয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থী শাকিলা এবং বাদশার মেয়ে হালিমা খাতুন।

রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ২৬ জুলাই সকালে নগরীর মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার কথা বলে চার ছাত্রী বাড়ি থেকে বের হয়। স্কুলের ছুটি শেষে বিকেলেও তারা বাড়ি ফিরে না আসায় অভিভাবকরা খোঁজ খবর শুরু করে। একপর্যায়ে স্থানীয় লোকজন তাদের জানায়, চাঁদনী নামের এক নারীসহ চার ছাত্রীকে নগরীর মহিষবাথান কলোনীর উত্তর পাশের গেট দিয়ে যেতে দেখেছেন। পরে নিখোঁজ স্কুলছাত্রীর অভিভাবকেরা পাচারকারী চাঁদনীর স্বামী সুরুজ আলীর কাছে গিয়ে জানতে পারে, চাঁদনী কাউকে না জানিয়ে প্রায় সময় ঢাকায় যায় এবং ১০-১২ দিন পর আবার ফিরে আসে।

চাঁদনীর মোবাইল ফোনে যোগাযোগ করলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অভিভাবকদের ধারণা চাঁদনী ও তার সহযোগীরা চার স্কুলছাত্রীকে পাচার ও যৌনকাজে জড়িত করার জন্য নিয়ে গেছে। এক কিশোরীর পিতার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজুর পর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই সজীবুল ইসলাম ও তার টিম আসামির অবস্থান সনাক্ত করে গ্রেফতার ও নিখোঁজ স্কুলছাত্রীদের উদ্ধারে অভিযান শুরু করে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাত সোয়া একটার দিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানা পুলিশের সহায়তায় রাজপাড়া থানা পুলিশ ঢাকা জেলার সাভার থানার পূর্ব রাজাসন এলাকা থেকে আসামি চাঁদনীকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঁদনী যৌনকাজে জড়িত করার জন্য চার স্কুলছাত্রীকে পাচার করার পরিকল্পনার কথা স্বীকার করেছে। শুক্রবার আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট