1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীতে নারীসহ অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেফতার করেছে ডিবি

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

লিয়াকত হোসেন …………………………….

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন মথুরডাঙ্গা ও চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী বৌ-বাজার এলাকা থেকে পরিকল্পিতভাবে নারী দিয়ে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে অপহরণ করে  চাঁদা আদায় চক্রের মূলহোতাসহ ০৬ জনকে গ্রেফতার করে আরএমপি মহানগর ডিবি পুলিশের একটি টিম।

 

পুলিশ সুত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে আরএমপি মহানগর ডিবি পুলিশের একটি টিম  রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন বাসা নং-৩৩৫ মথুরডাঙ্গা এলাকার এক বসত বাড়ীর নিচতলা এবং চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী বৌ-বাজার এলাকায় মোঃ মেহেদী হাসান মিম এর বসত বাড়ীতে বিভিন্ন শ্রেণীর সহজ সরল ব্যক্তিদের নানাভাবে প্রেমের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে অপহরণ পূর্বক নারী দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে, জিম্মি করে মুক্তিপন ও চাঁদা আদায় চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার করে।

 

আটককৃত আসামীরা হলোঃ  ১। মোঃ সিহাবুল ইসলাম শিলু(২১), পিতা-মোঃ সাইদুর রহমান, ২। মোসাঃ আসমা আফিয়া@অহনা @অধরা(২১), স্বামী-মোঃ সিহাবুল ইসলাম শিলু, এদের সবার বাড়ী বোয়ালিয়াধীন  মথুরডাঙ্গা  এলাকায় বসবাস করছেন। অপরদিকে,  ৩। মোঃ স্বাধীন (২১), পিতা-মোঃ মাইনুল হক বাবলু, সাং-আসাম কলোনী রবের মোড়, ৪। মোঃ সাগর আলী(২২), পিতা-মোঃ সাহেব আলী, সাং-শিরোইল কলোনী ০৪ নং গলি ৫। মোঃ মেহেদী হাসান মিম(২১), পিতা-মোঃ মামুনুর রশিদ, সাং-আসাম কলোনী বৌ-বাজার, ৬। মোসাঃ প্রিয়া আক্তার মায়া টুসু(১৯), পিতা-মোঃ রমজান আলী এদের সবার বাড়ী চন্দ্রিমা থানাধীন  হাজরা পুকুর ডাবতলা নিউকলোনী এলাকার বাসিন্দা।

 

উল্লেখ্য, এরা দীর্ঘদিন যাবত বিভিন্ন শ্রেণীর সহজ সরল ব্যক্তিদের নানাভাবে প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে অপহরণ পূর্বক নারী দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে, জিম্মি করে মুক্তিপন ও চাঁদা আদায় করে আসছিল।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট