1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

হৃদরোগ হাসপাতালে চিকিৎসারত আওয়ামী লীগ নেতার খবর নিলেন আখতারুজ্জামান এমপি

  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টার,  গাজীপুর: গাজীপুর ৫ আসনের সাংসদ সদস্য আখতারুজ্জামান এমপি কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ ইব্রাহিম খন্দকার এর চিকিৎসার খোঁজ খবর নেন।

ইব্রাহিম খন্দকার জাতীয় হৃদরোগ হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য গতকাল এসিট্রোট প্রফেসর মো: জুলফিকার আলি র তত্ত্বাবধানে ১০ নং ওয়ার্ড ৪৫ নাম্বার বেডে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশ প্রেস ক্লাব গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর সহ – সভাপতি কালীগঞ্জ  রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ ইব্রাহিম খন্দকার গুরুতর অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

কালীগঞ্জবাসী সহ দেশ ও দেশের বাহিরে   থাকা সকল শ্রেণীর  মানুষের  কাছে দোয়া চেয়েছেন তিনি ও তাঁর পরিবার। তাঁর পারিবারিক সুত্রে জানা যায় ইব্রাহিম খন্দকার দীর্ঘদিন যাবত হৃদ রোগে  আক্রান্ত ছিলেন, এবং চিকিৎসাও নিচ্ছিলেন তবে গতকালকে হঠাৎ করে তিনি বেশি অসুস্থ হয়ে পরলে তাঁকে রাজধানীর জাতীয় হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়। এখন পর্যন্ত তাঁর অবস্থা ইস্তিতিশীল রয়েছে বলে তাঁর পারিবারিক সুত্রে জানা যায়। তার দ্রুত সুস্থতার জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মো: ইব্রাহিম খন্দকার ১৯৯৫ সাল থেকে সাংবাদিকতা করে আসছেন।তিনি সাংবাদিকতার পাশাপাশি স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন,ব্যাপক জনপ্রিয় অর্জন করেছেন এলাকার সামাজিক উন্নয়ন ও কর্মকান্ডে তার ব্যাপক  অবদান রয়েছে।  তিনি পরোপকারী ও বড় মনের মানুষ এবং হৃদয়বান,  তিনি কালীগঞ্জ মুনুশুরপুর  বাইতুন নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক সভাপতি আওয়ামী যুব লীগ, কালীগঞ্জ পৌরসভা ।

ইব্রাহিম খন্দকার সৎ এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও প্রবীণ সাংবাদিকদের মধ্যে একজন দক্ষ সংগঠক ইব্রাহিম খন্দকার ।  তিনি তার  কর্মজীবনে  সততার সহিত  ও অত্যন্ত সাধা মাটা জীবন কাটিয়ে বড়দের সন্মানের সাহিত  সকলের মতামত নিয়ে সাংগঠনিক ও সামাজিক কাজ করে থাকেন। তাঁর পরিবারের পক্ষ থেকে দেশ বাসীর কাজ থেকে দোয়া কামনা করেন।

গাজীপুর ৫ আসনের সাংসদ সদস্য আখতারুজ্জামান, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, গাজীপুর জেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বেনজির আহমেদ, কালীগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সফল সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফসার হোসেন, যুব নেতা এস এম ইকবাল হোসেন, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী, কালীগঞ্জ রিপোর্টর্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আলমগীর হোসেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ক্রীয়া বিষয়ক সম্পাদক মোঃ শাহ নেওয়াজ সহ অসংখ্য নেতা কর্মীরা ইব্রাহিম খন্দকারের চিকিৎসার খোঁজখবর নেন। মহান আল্লাহ যেন ইব্রাহিম খন্দকার কে দ্রুত সুস্থ করে আমাদের সকলের মধ্যে ফিরিয়ে দেন এবং উনাকে নেক হায়াত দান করুন আমিন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট