1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সর্বশেষ:
যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার

কালীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ 

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মো: ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি……………………………………………

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালীগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলার বালীগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে দিনব্যাপী এ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. ইমাম রাজী টুলু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ইউসুফ হাবীব।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিশেষ অবদান রাখায় ৬টি ক্যাটাগরিতে ১৮ জন খামারীর মাঝে ৩০ হাজার টাকা প্রদান করা হয়। ১ম স্থান অধিকারী ২ হাজর ৫’শ, ২য় স্থান অধিকারী ১ হাজার ৫’শ এবং ৩য় স্থান অধিকারীকে ১ হাজার টাকা পুরষ্কার প্রদান করা হয়।

এর আগে অতিথিগণ প্রদর্শনীতে অংশ নেয়া বিভিন্ন পশু পাখীর স্টল পরিদর্শন করেন। প্রদর্শনীতে ৩৭টি স্টলে খামারীরা বিভিন্ন উন্নত জাতের ছাগল, ভেঁড়া, গাভী, ষাঁড়, কবুতর, টিয়া পাখি, খরগোশসহ উন্নত প্রজাতির পাখি, উন্নত জাতের ঘাস, গরুর দানাদার খাদ্য, ভেটেরিনারি ঔষধ নিয়ে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত খামারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট