1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সর্বশেষ:
সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর

বাগমারার গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাহাবুর রহমান মনি, বাগমারা থেকে…………………………………………

রাজশাহীর পশ্চিম বাগমারার প্রাণকেন্দ্র হাট গাঙ্গোপাড়া এলাকায় অবস্থিত গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীতে ভর্তি কৃত নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়টি দীর্ঘদিন যাবত সুনামের সাথে পরিচালিত হয়ে আসছিল তারই ধারাবাহিকতায় আজ ৭ই ফেব্রুয়ারি, ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরণ অনুষ্ঠান এবং বার্ষিক প্রীতিভোজের আয়োজন করা হয়। গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমানে বিদ্যালয় পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি, রাজশাহী এডভোকেট বার অ্যাসোসিয়েশনের সম্মানিত সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব মোঃ নুরুল ইসলাম, বর্তমান প্রধান শিক্ষক জনাব মোঃ শহিদুল ইসলাম, সাঁইপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব মোঃ রিয়াজ উদ্দিন, কোয়ালিপাড়া উচ্চ বিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল জব্বার, সাবেক ব্যাংক কর্মকর্তা জনাব মোঃ আব্দুস সামাদ সহ আরো অনেক অতিথিবর্গ। অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক জনাব মোঃ শহিদুল ইসলাম সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সহযোগিতায় অত্যান্ত সুচারুভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বিভিন্ন বক্তাগণ শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন বলেন, বর্তমান সরকার নতুন কারিকুলাম বাস্তবায়নের মাধ্যমে শিক্ষার্থীদের স্মার্ট ও দক্ষ মানবসম্পদে রূপান্তর করার প্রক্রিয়া হাতে নিয়েছে। তিনি আরো বলেন, শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ শহিদুল ইসলাম শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা বক্তব্যের পাশাপাশি তিনি শিক্ষার্থীদের তথ্য নির্ভর এবং তথ্যের পরিপূর্ণতা অর্জন সহ স্মার্ট শিক্ষার্থী হিসেবে ভবিষ্যৎ কে আরো উন্নত এবং সমৃদ্ধ দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীদের স্মার্ট হওয়ার প্রতি আহ্বান ব্যক্ত করেন। প্রতিষ্ঠানটির সকল শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট