1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

রাজশাহীর বিভিন্ন আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর, নৌকা সমর্থকদের হামলার অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান………………………………………………………..

রাজশাহী—৬ আসনের (চারঘাট বাঘা) স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের নির্বাচনী অফিস ও মাইক ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় চারঘাটের শলুয়ার বামনদীঘা বাজারে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুর করা হয় ও পোষ্টা রছিড়ে ফেলা হয়। স্বতন্ত্র প্রার্থীদের কর্মী—সমর্থকদের ওপর হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে সরকার দলীয় আওয়ামীলীগের নৌকার পক্ষের সমর্থকদের বিরুদ্ধে।

স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক অভিযোগ করে বলেন, নৌকার পক্ষের সমর্থকরা চারঘাট আমার অফিস ভাংচুরসহ নানকভাবে ত্রাস সৃষ্টির করছে। এসব নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হবে।

রাজশাহী—৩ আসনের (দুর্গাপুর পুঠিয়া) দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলো নৌকার কর্মীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার মাড়িয়া গ্রামে। আহত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের নাম আব্দুর রাজ্জাক (৩১)। তিনি যুবলীগ নেতা। মঙ্গলবার রাতে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের ব্যানার টাঙ্গাতে গিয়ে তিনি এ হামলার শিকার হন। হামলার ঘটনায় দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

রাজশাহী—৪ (বাগমারা) আসনের চারটি স্থানে বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্বাচনী প্রচার গাড়ি ভাঙচুর, পোস্টার লুট করে পুকুরে নিক্ষেপ ও প্রচারকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হয়েছেন এনামুলের ১৮ জন কর্মী। হামলার ঘটনায় থানায় মামলাও হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে গণিপুর ইউনিয়নের অঁাচিনঘাট গ্রামে স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের কর্মীরা কাঁচি প্রতীকের পোস্টার লাগাচ্ছিলেন।  বিকেল ৩টার দিকে গোবিন্দপুর ইউনিয়নের হাটদামনাশ এলাকায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা চলাকালে নৌকা প্রতীকের একদল কর্মী প্রচার গাড়িটি ভাঙচুর করে।

এ ঘটনায় গাড়ি চালক এমরান হোসেন বাদী হয়ে (মঙ্গলবার) সন্ধ্যায় বাদী হয়ে নৌকার ১০ জন নেতাকর্মীকে আসামি করে বাগমারা থানায় মামলা করেছেন। অপরদিকে রাত ১০ টার দিকে নৌকার প্রার্থীর নির্দেশে ভবানীগঞ্জ পৌরসভার গোডাউন মোড়ে নির্মিত কাঁচি প্রতীকের নির্বাচনী অফিস গুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে। সেই সাথে নির্বাচনী অফিসে অবস্থান করা কাঁচি প্রতীকের কর্মী—সমর্থকদের পিটিয়ে আহত করেছে বলে জানা গেছে। #

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট