1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

খুলনায় হত্যা মামলার আসামীকে গুলি করে হত্যা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার) খুলনা ফিরে…………………………….

খুলনায় আওয়ামীলীগ নেতা হত্যা মামলার অন‍্যতম আসামী জুলফিকার মোল‍্যা (নাঈম) (৩৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল রাত সাড়ে ৯ টার দিকে নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে।নিহত জুলফিকার ওরফে মুন্না দীঘলিয়া উপজেলার সুগন্ধী গ্রামের সোহরাব মোল্যার ছেলে। সে সেনহাটি বাজার কমিটির সেক্রেটারি ছিল।

 

নিহতের মামা রিয়াজ বলেন, মুন্না গত এক বছর ধরে নগরীর মুজগুন্নী নানা বাড়িতে থাকত। সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় সে। রাত প্রায় ৯ টার দিকে আবার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। ওই সময়ে মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে পৌঁছালে সামনে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী দু’জন যুবক খুব কাছ থেকে গুলি ছুড়ে। এসময় ছোড়া গুলির একটি গুলি তার বাম চোয়ালে লাগে। ঘটনাস্থলে সে লুটিয়ে পড়ে। এরপর জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য অতিরিক্ত পরপর দুইটি গুলি ছোড়ে। মৃত্যু নিশ্চিত করে দুবৃত্তরা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।

 

নিহত মুন্না দিঘলিয়ার সেনহাটী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক গাজী আঃ হালিম হত্যা মামলার চার্জশীটভুক্ত অন্যতম আসামি ছিল। তার নামে দিঘলিয়া থানাসহ খুলনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

 

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, মুজগুন্নী এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় যুবককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজে নিয়ে আসলে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে তিনি মনে করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট