1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

বীর মুক্তিযোদ্ধা মহীর উদ্দিন কে মারপিটের অভিযোগে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের

  • প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি……………………………………………………………………

বীর মুক্তিযোদ্ধা মহীর উদ্দিন (৭৫)কে মারপিট অভিযোগে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে গত ০৫/১২/২০২৩ ইং তারিখে।

বীর মুক্তিযোদ্ধা মহীর উদ্দিন সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন ভূমিদস্যু আসামির বিরুদ্ধে। আসামিরা ১২ ভাই ৯ বোন। আসামি ১. মোঃ হায়দার আলী (৪০) পিতা মোঃ ময়েজ উদ্দিন, ২. মোঃ জিয়ারূল (৩০) পিতা পিতা মৃত সফর উদ্দিন, ৩. মোঃ ময়েজ আলী (৬০), ৪. কোমেদ আলী (৫৫) উভয়ের পিতা মৃত কোরবান সরকার, ৫. মোঃ জিয়া মিয়া (৬০) পিতা মৃত আব্দুল গফুর, ৬. মোঃ আব্দুল মতিন (৩০) পিতা মৃত আকবর আলী, ৭. মোছা চায়না বেগম (৩০) পিতা মোঃ ময়েজ আলী, ৮. মোছাঃ চম্পা বেগম (২৫) পিতা মোঃ ময়েজ আলী সকলের সাং কাঁপাসিয়া কাজিয়াচর থানা সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধাসহ অঙ্গাতনামা ৬০/৭০ আসামিদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় মামলা হয়েছে।

নিম্ন তফসিল বর্নিত জমি আমি পৈতিক সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন হতে চাষাবাদ করে আসতেছি। বীর মুক্তিযোদ্ধা মহীর উদ্দিন এর তফসিল বর্নিত জমি আসামিগণ জোরপূর্বক বেদখল করে দীর্ঘদিন হতে ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়া আসতেছে । বর্তমান আমন ধানের মৌসুমে তফসিল বর্নিত জমির ধান কাঁটা এবং শুকানোর জন্য তফসিল বর্নিত জমিতে যায়। এমতাবস্থায় ঘটনার দিন ইং ৩০/১১/২০২৩ ইং তারিখ দুপুর অনুমান -১২টার সময় বর্নিত সকল আসামি সহ অঙ্গাতনামা ৬০/৭০ জন আসামি হাতে লাঠি, ছোরা, রশি, বাইংকা রশি নিয়ে বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে অসৎ উদ্দেশ্যে সাধনকল্পে তফসিল বর্নিত জমিতে অনাধীকার প্রবেশ করে উক্ত ধানের আঁটি বেঁধে বোঝা করে ১ নং আসামি মোঃ হায়দার আলীর বাড়িতে নিয়ে যায়। ধানের পরিমাণ অনুমাণ ৪০ চল্লিশ মন খড়সহ মূল্য অনুমান ৮৫ হাজার টাকা ।

উক্ত ঘটনার সময় আমি সহ আমার স্ত্রী মোছাঃ রাশেদা বেগম (৬০) তফসিল বর্নিত জমিতে গিয়া আসামিদের কে বাঁধা দিলে সকল আসামি আমার ও আমার স্ত্রী ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং ৩ নং আসামি মোঃ ময়েজ আলী হুকুমে সেসহ বর্নিত সকল আসামি লাঠি দ্বারা আমাকে সহ আমার স্ত্রী কে এলোপাতাড়ীভাবে বেদম মারপিট করে জখম করে। ০২ নং আসামী মোঃ জিয়ারূল ইসলাম আমার স্ত্রীর পড়নের কাপড় ধরে টানা – হেচড়া করে কাপড় ছিড়িয়া ফেলে  বিবস্ত্র করে। আমি সহ আমার স্ত্রী চিৎকার করিতে থাকি। আমাদের চিৎকার শুনিয়া সাক্ষী ১. মোঃ ইয়াকুব আলী (৬০) পিতা মৃত ছমির উদ্দিন ২, মোঃ আসাদুল ইসলাম (৩৫) পিতা মৃত ছমির উদ্দিন ৩. মোঃ তারা মিয়া (৬০) পিতা মৃত হাকিম উদ্দিন সাং কাপাসিয়া কাজিয়াচর থানা সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধাসহ আরো অনেকে আগাইয়া আসিলে সকল আসামিগণ আমাকেসহ আমার স্ত্রীকে খুন -জখম করার হুমকি দিয়ে চলে যায়। ঘটনার পর তাঁকে সিএনজি যোগে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করি।

এখন তারা চরম নিরাপত্তাহীনতাই পড়েছে। অবিলম্বের অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবম্থা নেয়া দরকার বলে মনে করেন এলাকাবাসি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট