1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের ২ হেবিয়েট প্রার্থী সাবেক ইমরান চেয়ারম্যানের আর্শিবাদ চাইলেন

  • প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি……………………………………………………..

চাঁপাইনবাবগঞ্জ ১ শিবগঞ্জ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনের নৌকার প্রার্থী বর্তমান এমপি ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল ও স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম প্রবীন আওয়ামী লীগ নেতা প্রা: ইমরান চেয়ারম্যানের বাড়ীতে গিয়ে শারীরিক খোঁজখবর এবং নিজেদের জন্য দোয়া চেয়ে কুশল বিনিময় করেছেন।

১’লা ডিসেম্বর শুক্রবার সকাল ১২টা নাগাদ নৌকার প্রার্থী ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল (এমপি) এবং বিকেল ২টা নাগাদ স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ২নং শাহাবাজপুর ইউনিয়নের প্রা: চেয়ারম্যান ইমরান হোসেনের বাসগৃহে ২ ঘন্টার ব্যবধানে গিয়েছিলেন বলে জানাগেছে -যা প্রার্থীরাও বিষয়টি নিশ্চিত করেছেন।

সাক্ষাত কালে দু’প্রার্থীর সাথেই আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন । এসময়ে চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের দু’ হেবিয়েট প্রার্থী প্রবীন নেতার পাশে বেশকিছু সময় বসে থাকেন এবং নির্বাচনের বিষয়ে পরামর্শ নিতেও দেখা গেছে । প্রবীন আওয়ামী লীগনেতার এক প্রশ্নের জবাবে প্রার্থীরা নিজেদের জয়ের ব্যাপারে আশাবাদী বলে জানান।

উল্লেখ্য শিবগঞ্জ উপজেলার যে ক’জন প্রবীন আওয়ামী লীগ নেতা রয়েছেন তাঁর মধ্যে অন্যতম ২ নং ইউনিয়ন পরিষদের সাবেক সফল তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ইমরান হোসেন । তিনি একমাত্র শাহাবাজপুর ইউনিয়নে তিনবার চেয়ারম্যান ছিলেন । চেয়ারম্যান থাকাকালীন সময়ে ব্যাপক জনপ্রিয় হওয়ার সুবাদে বিএনপি জামায়াতের দুর্গ হওয়া সত্বেও শাহাবাজপুর ইউনিয়নে তিনবার নির্বাচিত হন ।

একাধিক বার নির্বাচন করাই ইউনিয়নটিতে নিজের একটি ভোট ব্যাংক রয়েছে বলে জানা গিয়েছে। প্রবীন এ আওয়ামী লীগ নেতা ছাত্রজীবনে আদিনা সরকারি কলেজের দু’ বার নির্বাচিত ছাত্রলীগের জিএস ছিলেন । পরবর্তীতে নিজের ইমেজকে বাড়িয়ে ছেন, করেছেন মুক্তিযুদ্ধ। ছাত্রলীগের রাজনীতি থেকে ক্রমান্বয়ে হয়ে উঠেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতাদের একজন । এ প্রবীন আওয়ামী লীগ নেতার ছায়াতলে অন্য নির্বাচন গুলোর প্রার্থীদের ন্যায় দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা দোয়া ,বিভিন্ন পরামর্শ ও আর্শিবাদ নিতে ছুটে আসেন ।

সাক্ষাতের পরে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য ডাক্তার শিমুল জানান, এ প্রবীণ আওয়ামী লীগ নেতা তার পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি প্রয়াত মঈনুদ্দীন আহমেদ মন্টু ডাক্তারের সাথে রাজনীতি করেছেন, উনি আমাদের অভিভাবক। নমিনেশন দাখিলের পরে মুলত চাচার সাথে দেখা এবং দোয়া চাইতেই এসছিলেন । চাচা একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ , তিনি গ্রামের উন্নয়নের জন্য যে সব দাবী করেছিলেন এলাকার সকল দাবী পুরণ করেছেন । তিনি আশাবাদী মানুষ নৌকা প্রতীকে পুণরায় আমাকে ভোট দিবেন।

এদিকে সাক্ষাত শেষে গণমাধ্যম কর্মিদের স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম বলেন, দ্বাদশ সংসদে নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের পরে আজ শুক্রবার সোনামসজিদ শাহনেয়ামতুল্লাহ মাযার শরীফ জিয়ারত করার  পরে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করতে সবখানে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় মাযার জিয়ারত শেষে আমাদের সবচেয়ে বয়জেষ্ঠ প্রবীন নেতার সাথে দেখা করতে ও দোয়া চাইতে এসেছেন। তিনি স্বরন করে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচনকালে এ প্রবীণ নেতার অনেক অবদান ছিল, এজন্য আমি তার প্রতি চিরকৃতজ্ঞ । আমি উনার পরামর্শ নিয়েছি । তিনি নির্বাচিত হলে জনগনের যেসব দাবী থাকবে তা বাস্তবায়ন করবেন বলে প্রবীন নেতা কে অবহিত ও করেছি। এলাকাবাসীর ব্যপক সাড়া রয়েছে আমাকে ভোট দিতে জনগন অপেক্ষা করছে । উল্লেখ্য চাঁপাইনবাবগঞ্জ ১ আসনে ৯ জন প্রার্থী নমিনেশন পেপার দাখিল করেছেন ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট