1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বরিশালের ট্রাক চালক রেজাউল যশোরে শ্বাসরোধ করে হত্যা রহস্য উম্নোচন, হত্যাকারী গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার) যশোর…………………………….

 

যশোর সদর উপজেলা বসুন্দিয়া প্দ্দবিলা যশোর-খুলনা মহাসড়কের ঘুনি নাথপাড়ার জনৈক রশিদের পুকুর থেকে ২১ জুন মঙ্গলবার ২০২২ খ্রি: আনুমানিক সকালে অজাত একজনের ভাসমান মরদেহ উদ্ধার করে যশোর কোতোয়ালি থানা পুলিশ। লাশ উদ্ধারের পর জেলার গোয়েন্দা শাখার পুলিশের এস আই মফিজুর রহমান উন্নত তথ‍্য প্রযুক্তির সহায়তায় তার পরিচয় উদ্ধার করে পুলিশ।নিহত রেজাউল করিম বরিশাল জেলার গৌরনদী থানাধীন টরকিচর গ্রামের মৃত ইউনুচ বয়াতির ছেলে।

 

গৌরনদী থানায় যোগাযোগ করা হলে নিহতের স্ত্রী হাসিনা বেগম সঙ্গীয় হেলপার হৃদয়সহ অজ্ঞাত আসামি করে যশোর মডেল কোতয়ালি থানায় এজাহার দায়ের করেন।যার নং -৮৫ তারিখ -২২/৬/২০২২ খ্রি:।ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়। ঘটনাটি ব‍্যাপক চাঞ্চল‍্য ও স্পর্শকাতর হওয়ায় জেলা পুলিশ সুপার প্রলয় চুমার জোয়ারদার( পিপিএম)বার বিপিএম কোতোয়ালি থানা ও ডিবি পুলিশকে ন্দ্রুত ঘটনা রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারের জন‍্য কঠোর নির্দেশ প্রদান করেন মামলাটি ডিবিকে সুষ্ঠুভাবে তদন্তের নির্দেশ দেন।

 

জেলা পুলিশ সুপার এর নির্দেশনা মতে জেলা গোয়েন্দা শাখার ওসি রুপম কুমার সরকার,পি পি এম বার এর তত্ত্বাবধায়নে এস আই মফিজুর রহমান পিপিএম সঙ্গীয় ফোর্স এস আই জাকির হোসেন ও এ এস আই আব্দুল্লা- আল মামুন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন তথ‍্যর ভিত্তিতে গতকাল ২৪ জুন ২০২২ খ্রি: শুক্রবার বেলা ০১ ঘটিকায় কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন কাঠের পোল এলাকায় সংশ্লিষ্ট থানার সহযোগীয অভিযান পরিচালনা করে ঘাতক রেজাউলকে হত‍্যা পরবর্তীতে তার হেফাজতে থাকা ট্রাক,মোবাইল ফোনসহ ছয় মাসের বাচ্চার খেলনাসহ হেলপার হৃদয় (২৪) কে গ্রেফতার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরি করা ট্রাকটির রেজি: নং হাতে লেখা রং দিয়ে নাম্বার পরিবর্তন করে। নিহত ভীকটিম রেজাউলের নিকট হৃদয়ের পাওনা টাকা চেয়ে না পেয়ে ক্ষোভে  হত‍্যার পরিকল্পনা করে।এক পর্যায়ে সাতক্ষীরা বডার সীমান্ত ভোমরা থেকে যশোর মুড়লি পার হওয়ার সময় যে কোন স্থানে ঘুমিয়ে পড়ে।২১ জুন গভীররাতে ঘুমন্ত অবস্থায় গলায় রশি পেচিয়ে হত‍্যা করে হৃদয়।ঐ সময় লাশ পুকুরে ফেলে পালিয়ে যায়।চুরি করা ট্রাক মোবাইল ফোন নিয়ে কুষ্ঠিয়ার খোকশা থেকে পেয়াজের লোড নিয়ে কুমিল্লার চান্দিনা কাঠের পৌল এলাকায় পেয়াজের আড়তে নিয়ে গেলে সেখান থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মানিকগঞ্জ জেলার সদরের পশ্চিম নথুরা এলাকার জসীমের ছেলে হৃদয় (২৪),মাতার নাম আলেয়া।#

এডিট: সান

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট