1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

মানবিক এমপি সালাম মূর্শেদীর সাথে রূপসার মোল্লা জাহাঙ্গীর আলমের সাক্ষাৎ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

শহিদুল্লাহ্ আল আজাদ. খুলনা ব্যুরো…………………………………………………….

খুলনার ৪-আসনের রূপসা-দিঘলিয়া-তেরখাদা উপজেলার প্রতিটি মানুষের ভালোবাসার এক আইকন হিসাবে ইতিমধ্যে অনেক পরিচিত লাভ করছেন এমপি আব্দুস সালাম মূর্শেদী। মানবিক এমপি আব্দুস সালাম মূর্শেদী”আপনার মুখের এই হাসি বলে দেয়, সত্যি আপনি তৃনমুল পর্যায়ের ব্যক্তিদের কতটা ভালো বাসেন তারই উজ্জ্বল দৃষ্টান্ত।

যতবার আপনার সাথে রূপসার মোল্লা জাহাঙ্গীর আলমের দেখা হয়েছে, ঠিক ততো বার আপনি আগেই বলেছেন(জাহাঙ্গীর)তোমার এলাকায় কোন সমস্যা আছে কিনা থাকলে বলিও। সত্যি আপনি সবসময় ফোনের মাধ্যমে আমার খোঁজ খবর নেন ও আমার যে কোন কথা বা তথ্য বিশ্বাস করেন। আসলে এই বিশ্বাসটাই আমার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটা বিষয়, যা আর কারোর কাছ থেকে পাওয়া সম্ভব নয়, বা আগে ও পরে কখনো পাইনি।

তাই আমি মোল্লা জাহাঙ্গীর আলম বলবো, এটা হয়তো কিছু লোকের হিংসা হয়, তাই তাদের জ্বলে খুব। তবে যাইহোক আপনার প্রতি হাজার মানুষের দোয়া ও ভালো বাসা রইলো। আগামীতে যদি মহান রাব্বুল আলামিন সবকিছু ঠিক রাখে তাহলে আপনি হবেন খুলনা ৪- আসনের নৌকার মাঝি ইনশাআল্লাহ। আপনার মত মহান মানুষ সত্যি তৃনমুল মানুষের জন্য সবসময় প্রয়োজন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু /জয় হোক আমাদের প্রিয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ভাইজানের। জয় হোক খুলনা ৪ আসনের তৃনমুল পর্যায়ের সকল মানুষের সেই প্রত্যাশা রইলো আমিন।

রূপসার মোল্লা জাহাঙ্গীর আলমের পরিচয়: বাংলাদেশ প্রেসক্লাব রূপসা উপজেলা শাখা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, খুলনা জেলা কমিটির সদস্য, খুলনা বিভাগীয় কমিটির সহ প্রচার সম্পাদক ও আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন খুলনা বিভাগীয় কমিটির সহ প্রচার সম্পাদকঃ ও রূপসার ঘাটভোগ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শিয়ালী, গোয়াড়া এলাকা এর নির্বাচনী মূখী। এর বাইরে ও অনেক মানুষের বন্ধু বা ভালোবাসার মানুষ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট