1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা রাজশাহীতে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী ১ সেপ্টেম্বর

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

শহিদুল্লাহ্ আল আজাদ. খুলনা ব্যুরো………………………………………….

খুলনায় আগামী ১ সেপ্টেম্বর শুক্রবার জাঁকজমকপূর্ণভাবে উদযাপিত হবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর প্রতিষ্ঠা বার্ষিকী “বিশ্ববিদ্যালয় দিবস ২০২৩। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী স্মরণীয় করে রাখতে বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রতিবছরের ন্যায় এবারও বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছে।

উক্ত অনুষ্ঠানের মধ্যে রয়েছে প্রশাসনিক ভবনের সামনে প্রীতি সমাবেশ, পতাকা উত্তোলন ও বিশ্ববিদ্যালয় দিবস উদ্বোধন, আনন্দ র‌্যালি, পোস্টার ও প্রজেক্ট প্রেজেন্টেশন, কুয়েটের অর্জন: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ এবং টেকনিক্যাল প্রেজেন্টেশন, ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা সভা, বৃক্ষরোপণ কর্মসূচী ও মাছের পোনা অবমুক্তকরণ, দর্শনার্থীদের জন্য বিভিন্ন বিভাগের ল্যাবসমূহ উন্মুক্তকরণ, প্রীতি ফুটবল ম্যাচ, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ দিকে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এবং উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া।

উল্লেখ্য, যে এই প্রতিষ্ঠানটি ১৯৬৭ সালে খুলনা ইঞ্জিনিয়ারিং কলেজ হিসেবে প্রতিষ্ঠিত হলেও ১৯৭৪ সালে শিক্ষা কার্যক্রম শুরু হয়, পরবর্তীতে ১৯৮৬ সালে বাংলাদেশ ইনস্টিটিউট অফ টেকনোলজি (বিআইটি) এবং ১ সেপ্টেম্বর ২০০৩ সালে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) হিসেবে প্রতিষ্ঠা লাভ করে। এ বছর বিশ্ববিদ্যালয় হিসেবে ২০তম বর্ষপূর্তি উদযাপন করবে কুয়েট। বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া। ভাইস-চ্যান্সেলর ও প্রো-ভাইস চ্যান্সেলর মহোদয়গণ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা এবং বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষ্যে গৃহীত সকল কর্মসূচিতে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট