1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর পুঠিয়া থানায় মিথ্যা অভিযোগের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# লিয়াকত হোসেন, রাজশাহী…………………………………………………………….

রাজশাহী পুঠিয়া পৌরসভার মেয়র, সহকারী প্রকৌশলী ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের বিরুদ্ধে অপপ্রচার ও পুঠিয়া থানায় মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পুঠিয়া পৌরসভার পৌর মেয়র ও কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। রবিবার (২৭ আগস্ট) বিকাল ৩ টায় পুঠিয়া পৌরসভার মেয়রের কক্ষে এক সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন পৌর মেয়র আল মামুন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, শাহানা খাতুন পিংকি নামের এক নারী, সাংবাদিক পরিচয় দিয়ে পৌরসভায় এসে পৌরসভা দপ্তরে বিভিন্ন ধরণের তথ্য চায়। এসময় মেয়র ও সহকারী প্রকৌশলী অফিসে ছিলেন না। ওই নারী পৌরসভার তৃতীয় তলার বিভিন্ন কক্ষ গিয়ে কর্মকর্তা কাউকে না পেয়ে চলে যায়। পরে মেয়র পৌরসভায় আসলে বিষয়টি জানতে পারে যে শাহানা খাতুন পিংকি নামে একজন পুঠিয়া থানায় মেয়র আল মামুন, সহকারী প্রকৌশলী শহিদুল আলম ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের আরিফুল হকের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করা অভিযোগ দায়ের করেছেন।

এসময় মেয়র সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকগণের উদ্দেশ্যে বলেন, পৌরসভার সিসিটিভি ফুটেজ দেখলে অভিযোগটি যে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তা আপনারা পরিস্কার বুঝতে পারবেন। মেয়র তার বক্তব্যে আরো বলেন, এই নারী একটি কুচক্রী মহলের নির্দেশে বা আমার প্রতিপক্ষের প্ররোচণায় সে একের পর এক মিথ্যা অভিযোগ দায়ের করছে। এর আগে সে আমার বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা করে যা বিচারধীন রয়েছে বলে জানান।

সংবাদ সম্মেলনের শেষে উপস্থিত সাংবদিকদের পুঠিয়া পৌরসভার সিসিটিভি ফুটেজ দেখানো হয়। এসব অভিযোগের বিষয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুঠিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ইসমালই হোসেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জেবের মোল্লা, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক মন্ডল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রবেদা বেগম, আইরিন পারভীন, রজুফা বেগম ও সহাকারী প্রকৌশলী শহিদুল আলম। এছাড়াও পুঠিয়া পৌরসভা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট