1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নাটোরের লালপুরে সাংবাদিককে হুমকির ঘটনায় ইউপি চেয়ারম্যান তোফার বিরুদ্ধে আদালতে মামলা

  • প্রকাশের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক লালপুর, নাটোর………………………………………………

নাটোরের লালপুর উপজেলার ৮নং দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে সাংবাদিককে প্রকাশ্যে, দিবালোকে, উপস্থিত জন সাধারনের সামনে বিভিন্ন ধরনের ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি ধামকির ঘটনায় নাটোর আদালতে মামলা হয়েছে। রবিবার(৫ই মার্চ-২৩)সকালে জাতীয় ও ডিএফপি মিডিয়া ভুক্ত দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি মেহেরুল ইসলাম বাদী হয়ে নাটোরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ফৌঃকাঃবিঃ ১০৭/১১৭(৩)/১১৪ ধারায় মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

 

এ বিষয়ে বাদী মেহেরুল ইসলাম বলেন, আমি গত ১১ই ফেব্রুয়ারী-২৩ ইং তারিখে দুড়দুড়িয়া ইউনিয়নের গন্ডবিল(কালুপাড়া) এলাকার একটি মাটির রাস্তায় ভেকু মেশিন দিয়ে রাস্তা কেটে দিচ্ছে মর্মে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি সহ ৩ জন সংবাদ কর্মী সেখানে উপস্থিত হওয়া মাত্রই অত্র ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা এ ঘটনা ঘটায়। পরে বিষয়টি লালপুর থানার ওসিকে জানালে তিনি ইউএনও অফিসে অভিযোগ দিতে বলেন। পরের দিন ১২ই ফেব্রুয়ারীতে ইউএনও অফিসে লিখিত অভিযোগ দায়ের করে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ করা হলেও ৪ঠা মার্চ পর্যন্ত কোন আইনী ব্যাবস্থা গ্রহণ করা হয়নি।

 

বাদী মেহেরুল ইসলাম অনুতপ্ত হয়ে আরো বলেন, ইউএনও অফিসে লিখত অভিযোগ দায়ের করেও চেয়ারম্যানের বিরুদ্ধে কোন আইনী ব্যাবস্থা না হওয়ায় আমার ও আমার পরিবারের জানমাল ও আত্মরক্ষার্থে নিরুপায় হয়ে আদালতে মামলা করতে বাধ্য হয়েছি। মামলা নং১৮৩ পি/২৩।

 

উল্লেখ্য যে,  বিজ্ঞ আদালত মামলাটি তৎক্ষনাৎ আমলে নিয়ে ইউপি চেয়ারম্যান তোফাকে কারণ দর্শানোর নোটিশ জারি করে আগামী ২২/০৩/২০২৩ ইং তারিখে উক্ত আদালতে হাজির হওয়ার আদেশ দিয়েছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট