1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পবার হড়গ্ৰাম ইউনিয়ন পরিদর্শনে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জামিল আক্তার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, নারী শিক্ষার্থী আহত বিশ্বসেরা গবেষকের তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৫ গবেষক গোপালগঞ্জে আওয়ামী লীগের ২৯ নেতা-কর্মির নামে মামলা খুলনায় কোন মানুষ বৈষম্যের শিকার হবেনা” নব নিযুক্ত পুলিশ কমিশনার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির চাল আত্মসাৎ খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ লালপুরে ২ লাখ টাকা ঘুষ দেওয়া-নেওয়া নিয়ে শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের দ্বন্দ্ব,ইউএনও অফিসে অভিযোগ আত্রাইয়ে ইফাঃ শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

সাবেক মন্ত্রী ড.আব্দুল মঈন খাঁন এর মায়ের ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ মুক্তাদির হোসেন: বাংলাদেশ সরকারের সাবেক সফল খাদ্য মন্ত্রী বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মোমেন খাঁন এর সহধর্মিণী ও বিএনপির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ও বিএনপির স্হায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খাঁন এর মায়ের ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত কাল পলাশ উপজেলা বিএনপির সহ- সভাপতি হাজ্বী শফিকুল ইসলাম এর বাড়িতে আলোচনা সভা ও মিলাদ দোয়ায় আযোজন করা হয়েছে।

আলোচনা সভাটি ডাঙ্গা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড বিএনপির সহ- সভাপতি নাছির এ-র সভাপতিত্বে জাকির হোসেন আদেল এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা টি পবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন , মো: রুবেল। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পলাশ উপজেলা বিএনপির সহ- সভাপতি হাজ্বী শফিকুল ইসলাম (স্বপন)।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন , ডাঙ্গা ইউনিয়ন যুবদলের ৪ নং ওয়ার্ড সভাপতি প্রার্থী ইকরামুল হোসেন, ডাঙ্গা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,ডাঙ্গা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি প্রার্থী নাজমুল হোসেন, ডাঙ্গা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক প্রার্থী সন্জয় শীল,৪ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী ফরহাদ ভূঁইয়া, ডাঙ্গা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক এমারত হোসেন, যুবনেতা মাসুদ, আব্দুল কাদির, ফারুক সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির সহযোগী সংগঠনের নেতৃত্বী বৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক তিনবারের সফল মন্ত্রী চারবারের সাংসদ সদস্য ও বিএনপির স্হায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খাঁন এর মাতা মরহুমা বেগম খোরশেদা বানুর এর ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে পলাশ উপজেলা বিএনপির সহ- সভাপতির বাড়িতে কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১লা জুলাই রোজ,রবিবার বাদ আসর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কজৈর গ্রামে উপজেলা বিএনপির সহ- সভাপতি হাজ্বী শফিকুল ইসলাম এর নিজ বাড়িতে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিগত ০১/৭/২০১১ সালের এই দিনে মরহুমা বেগম খোরশেদা বানু ঢাকায় তাহার নিজ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে ০১ ছেলে, ০২ মেয়ে,নাতী,নতনী রেখে গেছেন, মরহুমার ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ হাজ্বী শফিকুল ইসলাম স্বপন এর বাড়িতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কোরআন খতম,ও বিশেষ দোয়া করা হয়।উক্ত অনুষ্ঠানে হাজ্বী শফিকুল ইসলাম স্বপন এর মৃত মা,বাবার জন্য দোয়া কামনা করেন, এবং ড. মঈন খাঁন এর প্রয়াত মা বাবার জন্য বিশেষ দোয়া কামনা করেন। উপস্থিত সকলকে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহনের জন্য সকলকে ধন্যবাদ জানান, এবং তার পরিবার ও ড. মঈন খাঁন এর পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন , আজিজুল হক। উল্লেখ করা যেতে পারে যে বিএনপির প্রতিষ্ঠতা সদস্য সাবেক সফল খাদ্য মন্ত্রী ও কেবিনেট সচিব প্রয়াত আব্দুল মোমেন খাঁন এর সহধর্মিণী ও বিএনপির স্হায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খাঁন এর মাতা খোরশেদা বানু প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খাঁন ফাউন্ডেশন, তিনি নারীদের বাড়ি থেকে বেড় করে রাজনৈতিক অঙ্গনে নিয়ে আসেন,এবং বিভিন্ন প্রশিক্ষন এর মাধ্যমে কর্মসংস্থান এর ব্যবস্হা করতে অগ্রণী ভূমিকা পালন করছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট