1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
পাথরঘাটার কিশোরী নেহার অসাধারণ গুণে পারদর্শী হয়ে ওঠার গল্প কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ

লালপুরে পরকীয়া প্রেমের জের ধরে গৃহবধূর উপরে হামলা,৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন, লালপুর-নাটোর…………………………………………………………

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের জোতগৌরী এলাকায় পরকীয়া প্রেমের জের ধরে গৃহবধূর উপর হামলা,৪ জনের বিরুদ্ধে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। শনিবার(২রা মার্চ-২৪)সকালে জোতগৌরী এলাকার আঃ আলীম এর স্ত্রী রেশমা বেগম বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে লালপুর থানায় এই অভিযোগ করেছেন বলে জানা গেছে।

অভিযুক্তরা হলেন জোতগৌরী এলাকার পাশ্ববর্তী গ্রাম গন্ডবিল এলাকার আকবর আলীর ছেলে মাহাবুর রহমান(৪০),আকবর আলীর স্ত্রী রমেজা বেগম(৫৮),মাহাবুরের স্ত্রী সাগরী বেগম(৩৮) ও জোতগৌরী এলাকার মৃত অজিত কুমারের ছেলে শিবেন কুমার।

এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ রেশমা বেগম সংবাদ কর্মীদের জানায়,বিবাদী শিবেনের সহযোগিতায় মাহাবুর আমাকে দীর্ঘ দিন যাবত পরকীয়াতে আকৃষ্ট করার চেষ্টায় বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছে।যার  প্রেক্ষিতে আমার স্বামী আমাকে একবার তালাক ও দেয়। পরে গত ৬ মাস আগে আমার স্বামীর সাথে পুনরায় আবার বিয়ে হয়।বিয়ের পরে পুনরায় সেই শিবেনের সহযোগিতায় আবারও মাহাবুর আমাকে কু-প্রস্তাব দিতে থাকে।

এরই ধারাবাহিকতায় আমি শনিবার সকাল আনুমানিক ৭ টার দিকে আমার বাড়ির আঙ্গিনায় সংসারের কাজ করতে থাকলে মাহাবুর আমাকে কু-প্রস্তাব দেয় আমি তখন তার প্রস্তাবে রাজি না হলে আমার ওড়না নিয়ে টানা- হেচরা করে আমার শ্লীলতাহানি করা সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে।এ সময় তাকে গালিগালাজ করতে নিষেধ করলে তার মা,ও বউ এসে আমাকে এলোপাথাড়ি ভবে মারধর করে শরীরে ছিলাফোলা ও কালোশিরা জখম করে সেই সাথে আমার গলায় থাকা স্বর্ণের চেইন ও কানে থাকা স্বর্ণের দুল জোর পূর্বক খুলে নেয়।এ সময় আমি ডাক চিৎকার করলে আমার শ্বশুর এগিয়ে এলে তাঁকে মারপিট করে আহত করে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে চলে যায়।

পরবর্তীতে আমি ও আমার শ্বশুর স্থানীয়দের সহযোগিতায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এ বিষয়ে বিবাদী মাহাবুর,রমেজা ও সাগরী কোন কিছু বলতে চাননি,তবে বিবাদী শিবেন কুমার বলেন এ বিষয়ে আমি কোন কিছুই জানিনা। এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ জানান,অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট