1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

হাসপাতালের ওয়ার্ডে নেওয়ার পথে বাঘার দুঘটর্নায় আহত নারির মৃত্যু

  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………………..

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার পথে মারা গেছেন আটো ভ্যানের চাকার সঙ্গে শাড়ি প্যাঁচিয়ে আহত ৮৫ বছর বয়সি নারি রাজিয়া বেওয়া। বুধবার(৩১ জানুয়ারী) বিকাল ৪ টায় তিনি মারা যান। রাজিয়া বেওয়া বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত মহিন আলীর স্ত্রী ।

মরদেহের কাছে থাকা, উপজেলার বাজু বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোটে ফিরোজ আহমেদ রঞ্জু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ২টার দিকে বাঘা-লালপুর মহা সড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে আহন হন। পরে তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে ৮নম্বর ওয়ার্ডে নেওয়ার পথে মারা যান। পারিবারিক ও স্থানীয়দের বরাদ দিয়ে এ্যাডভোটে ফিরোজ আহমেদ রঞ্জু জানান, বাজার করার উদ্দেশ্যে আটো ভ্যানে চন্ডিপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে পরিধেয় শাড়ি ভ্যানের চাকায় জড়িয়ে পাঁকা রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। বাঘা-লালপুর মহা সড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে আটো ভ্যানের চাকায় গলার সঙ্গে শাড়ি পেঁচিয়ে ভ্যান থেকে পড়ে গুরুতর আহত হন।

রাজিয়া বেগমের এক মাত্র মেয়ে সাজেদা বেগম জানান, র্দুঘটনার পর বমি ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে রামেক হাসপাতালে নেওয়া হয়েছিল।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, মুঠো ফোনে চন্ডিপুর এলাকায় র্দুঘটনার খবরটি জানিয়েছিল। অভিযোগ দিলে ব্যবস্থ্য নিবেন। জিডিমূলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান,রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) বদিউজ্জামান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট