1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

সিংড়ায় পুলিশ-বিএনপির সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত সহ আটক ৩

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কাবিল উদ্দিন কাফি , সিংড়া (নাটোর) প্রতিনিধি……………………………………..

নাটোরের সিংড়ায় পুলিশ-বিএনপির সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় জেলা বিএনপির যুগ্ন আহবায়ক দাউদার মাহমুদ সহ ৩জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টায় সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় বিএনপির লিফলেট বিতরণকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক দাউদার মাহমুদের নেতৃত্বে ৭ জানুয়ারী নির্বাচন বর্জনের দাবিতে লিফলেট বিতরণ করতে গেলে পুলিশ বাঁধা দেয়। এতে পুলিশ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় ধাওয়া পাল্টা ধাওয়া ও গাড়ী ভাঙ্গচুরের ঘটনা ঘটে। এতে এসআই আব্দুল রহিম সহ ৩ পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়।

আহত অন্য ২ পুলিশ সদস্যরা হলেন, কনস্টবল আব্দুল লতিফ ও গাড়ী চালক আব্দুল মালেক। আহত তিন পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হযেছে। পরে ঘটনাস্থল থেকে জেলা বিএনপির যুগ্ন আহবায়ক দাউদার মাহমুদ সহ জার্জিস ও আসাদ নামের তিনজনকে আটক করে পুলিশ।

এ ঘটনার প্রতিবাদে দুপুর ১২ টায় বিক্ষোভ মিছিল করে উপজেলা আওয়ামী লীগ। পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করে সাংবাদিকদের বলেন, নির্বাচনের আগে নাশকতা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপি এই অপচেষ্টা করার চেষ্টা করছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট