1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী এস আর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের মারপিটে ছাত্র হাসপাতালে

  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ আলফাত হোসেন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি………………………………….

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের কৈখালী এস আর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ গোলাম রসুল কর্তৃক এক ছাত্রকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে। মারধরে আহত ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র মো. জাহিদুল। রবিবার রাতে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপতালে ভর্তি হয়।

হাসপাতালে চিকিৎসাধীন জাহিদুল ইসলাম জানায়, স্যার ক্লাস রুমে কাগজ মুখের ভিতর চিবিয়ে ফেলে দিলে ক্লাসে অনেকে বিভিন্ন ভাবে কথা বলে ও হাসাহাসি করে আমি শুধু বলেছি সেই স্বাদ, সেই স্যার শুধু আমাকে মারপিট করেন। পরক্ষণে, এ অবস্থায় অসুস্থ হয়ে পড়লে শিক্ষককেরা স্কুলের অফিসে নিয়ে শরীরে তৈল পানি দিয়ে মালিশ করে বাড়িতে পাঠিয়ে দেয়।পরবর্তীতে বাড়িতে এসে জাহিদ বুকে ব্যথা অনুভব করলে পরিবারের লোককজন তাকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করেন।

শ্যামনগর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.মিলন হোসেন জানান, জাহিদুলের শরীরে ছোট্ট দাগ ছিল পরবর্তীতে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। জাহিদুলের চাচা রফিকুল ইসলাম বলেন, ‘আমার মা হারা, ভাতিজা গুরুতর কোনো অন্যায় করেনি যে তাকে এলোপাতাড়ি মারধর করতে হবে, অভিভাবক হিসেবে আমি তো ছিলাম।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ সালাউদ্দিন বলেন, বিষয়টি তেমন কিছু না। সে শিক্ষকের সঙ্গে বেয়াদবি কথা বলেছিল। এ কারণে তার একটু শাসন করেছিলো। তবে সেরকম কিছু হয়নি,পরবর্তীতে তার অসুস্থতার কথা শুনে চিকিৎসা নিতে বলেছিলাম।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট