1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শিশু প্রশিক্ষণ কেন্দ্র রাজশাহী থেকে স্থানান্তর বন্ধের দাবিতে মানববন্ধন

  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………………

রাজশাহী থেকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণবার্সন এবং দুঃস্থ, ভবঘূরে প্রশিক্ষণ ও পূণবার্সন কেন্দ্র নাটোরে স্থানান্তর প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন করা হয়েছে।

সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ ৯ ডিসেম্বর শনিবার বেলা ১০টা থেকে ঘণ্টাব্যাপী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ মানববন্ধনের আয়োজন করে। এতে রাজশাহীর বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ষড়যন্ত্র করে বিভাগীয় শহর থেকে একটি প্রতিষ্ঠান স্থানান্তর করা হচ্ছে। এই প্রক্রিয়া বন্ধ করা না হলে বৃহৎ আন্দোলনের ডাক দিতে বাধ্য হব। এছাড়াও রাজশাহীতে শিশু হাসপাতাল নির্মাণ করে তা উদ্বোধন করা হয়েছে ১০ মাস আগে। অথচ এখনো এ হাসপাতালটি চালু করা হয়নি। রাজশাহীর একমাত্র শিশু হাসপাতাল অবিলম্বে চালুর দাবি জানান তারা।

অপরদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আসন সংখ্যা বৃদ্ধি করে চিকিৎসা সেবার মান বাড়াতে হবে। চিকিৎসক ও জনবল সংকট অবিলম্বে নিরসন করতে হবে। রাজশাহী ডেন্টাল ইউনিট পুর্ণাঙ্গ ডেন্টাল হাসপাতালে রূপান্তর এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জন্য জমি অধিগ্রহণসহ অবিলম্বে অবকাঠামো নির্মাণ শুরুর দাবি জানান বক্তারা।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সধারণ সম্পাদক জামাত খান, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, রাজশাহী নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান খান আলম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার নেতা আফজাল হোসেন, রাজশাহী নগর জাসদের সাধারণ সম্পাদক আমিরুল কবীর বাবু, সমাজসেবক মো. শাহীন আলী, প্রকৌশলী খাজা তারেক, আবদুল মতিন, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের নেতা মাহবুবুর রহমান মুক্তি, গ্রীণ ভয়েজের সাবেক সভাপতি আবদুর রহিম, নারী নেত্রী ও বাপা সহসভাপতি সেলিনা বেগম, মোসা. রুমানা খান, রোজিবা বেগম, কেএম জুবায়েদ জিতু, লাকী বেগম প্রমুখ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট